Tata Winger: ভারতীয় মার্কেটে ট্রাভেলারকে টক্কর দিতে এসে গেছে টাটা উইঙ্গার, কত দাম এই গাড়ির

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Tata Winger: ভারতীয় বাজারে Tata Winger একটি জনপ্রিয় কমার্শিয়াল ভ্যান। টাটা মোটরসের এই গাড়িটি এত জনপ্রিয়তা অর্জন করেছে এর দক্ষতা, টেকসইতা এবং সাশ্রয়ী মূল্যের জন্য। Winger বিভিন্ন ইঞ্জিন বিকল্পের সাথে আসে যা ভারী লোড বহন করতে সক্ষম এবং একই সাথে ইন্ধন দক্ষ। আজকের প্রতিবেদনে বিস্তারিতভাবে জানতে পারবেন এই গাড়িটি সম্পর্কে। কেন ট্রাভেলাকে পেছনে ফেলে দিচ্ছে এই গাড়ি?

Advertisements

টাটা কোম্পানির এই গাড়িটি (Tata Winger) ব্যবহার করা যায় পরিবহন, পণ্য পরিবহন, এবং অন্যান্য বাণিজ্যিক উদ্দেশ্যে। ক্রেতাদের মধ্যেও এর জনপ্রিয়তা অত্যন্ত বেশি। Winger কঠিন রাস্তায় চলার জন্য ডিজাইন করা হয়েছে এবং দীর্ঘস্থায়ী। অন্যান্য অনুরূপ ভ্যানের তুলনায় Winger সাধারণত আরও সাশ্রয়ী মূল্যের। স্কুল ভ্যান হিসাবেও এই গাড়িগুলো ব্যবহার করা হয়।

Advertisements

এতে আছে (Tata Winger) বিস্তৃত কেবিন এবং যা যাত্রীদের পক্ষে আরামদায়ক। ড্রাইভিংয়ের জন্য এখানে প্রচুর জায়গা আছে। উচ্চ লোড ক্ষমতা অর্থাৎ বিভিন্ন মডেলের বিভিন্ন লোড ক্ষমতা রয়েছে। বেশিরভাগ মডেলগুলিতে নিরাপত্তা বেল্ট, ব্রেক সিস্টেম ইত্যাদি স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্য হিসাবে রয়েছে।

Advertisements

আরো পড়ুন: গাড়ি কেনার প্ল্যান থাকলে বুক করুন টাটা কার্ভ, পাবেন আকর্ষণীয় ছাড়

ছোট ব্যবসার জন্য অর্থাৎ পণ্য পরিবহনের জন্য এই গাড়ি (Tata Winger) খুবই উপযুক্ত। দীর্ঘ যাত্রা এবং বড় পরিবারের জন্য এটি ব্যবহার করা হয়ে থাকে এবং কৃষি পণ্য পরিবহনের জন্য। কর্মচারী পরিবহন, ডেলিভারি পরিষেবা এবং ট্যুরের জন্য এই গাড়ি অত্যন্ত আদর্শ। অ্যাম্বুলেন্স হিসাবেও এই গাড়ি ব্যবহার করা হয়। এতে প্রায় কুড়িটি আসন রয়েছে। শহর এবং হাইওয়েতে চলার জন্য এই গাড়িটি একেবারেই উপযুক্ত। আসন অনুযায়ী এই গাড়ির দাম নির্ভর করে। তবে আনুমানিক মূল্য ১৫ লক্ষ থেকে শুরু। এটি ডিজেল ইঞ্জিন দ্বারা সুসজ্জিত এবং গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়।

Tata Winger একটি বহুমুখী এবং টেকসই কমার্শিয়াল ভ্যান যা ভারতীয় বাজারে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। যদি কোন গ্রাহক দীর্ঘদিন পরিকল্পনা করে থাকেন সাশ্রয়ী মূল্যের বড় গাড়ি কিনবেন তাহলে তালিকার প্রথমেই থাকবে এই গাড়িটির নাম। সাশ্রয়ী মূল্যের এবং দক্ষ ভ্যান খুঁজলে এর মত দুর্দান্ত বিকল্প আর হতে পারে না।

Advertisements