EMU Trains Revised Timing: বদলে যাচ্ছে বর্ধমান-আসানসোলের ৭টি EMU ট্রেনের সূচি, না জানবে মিস হবে ট্রেন

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন: পূর্ব রেলের তরফ থেকে বর্ধমান ও আসানসোল রুটে ৭টি ইএমইউ ট্রেনের সময়সূচিতে বদল (EMU Trains Revised Timing) আনা হয়েছে। এই সকল ট্রেনগুলি নতুন সূচি অনুযায়ী ২২ সেপ্টেম্বর অর্থাৎ রবিবার থেকে যাত্রা করবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই বিষয়ে সকলকে যাতে করার জন্য নতুন সময়সূচী জানিয়েছেন।

Advertisements

মূলত বর্ধমান থেকে ট্রেনগুলি ছাড়ার ক্ষেত্রেই সময়ে পরিবর্তন আনা হচ্ছে। বর্ধমান থেকে ছাড়ার পর তালিত স্টেশনের ক্ষেত্রেও সময়সূচিতে পরিবর্তন আসছে। তবে খানা থেকে আসানসোল পর্যন্ত এই সকল ট্রেনগুলি আগের মতোই সময়সূচী অনুযায়ী যাত্রা করবে। এক্ষেত্রে যারা বর্ধমান ও তালিত স্টেশন থেকে যাত্রা করবেন তাদের সময়সূচী সম্পর্কে জানা খুব জরুরী। কেননা আগের তুলনায় এই সকল ট্রেনগুলি বেশ কয়েক মিনিট আগেই স্টেশন ছেড়ে রওনা দেবে।

Advertisements

০৩৫২৯ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে ভোর ৩:৫৫ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে ভোর ৪:০৩ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে ভোর ৪:০৪ মিনিটে। খানা পৌঁছাবে ভোর ৪:১৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে ভোর ৪:১৫ মিনিটে।

Advertisements

০৩৫৩১ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে ভোর ৫:১৫ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে ভোর ৫:২৩ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে ভোর ৫:২৪ মিনিটে। খানা পৌঁছাবে ভোর ৫:৩৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে ভোর ৫:৩৫ মিনিটে।

০৩৫৩৫ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে সকাল ৮:০৫ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে সকাল ৮:১৩ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে সকাল ৮:১৪ মিনিটে। খানা পৌঁছাবে সকাল ৮:২৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে সকাল ৮:২৫ মিনিটে।

০৩৫১৩ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে সকাল ১১:৫৫ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে দুপুর ১২:০৩ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে দুপুর ১২:০৪ মিনিটে। খানা পৌঁছাবে দুপুর ১২:১৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে দুপুর ১২:১৫ মিনিটে।

০৩০০৫ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে দুপুর ১২:৩২ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে দুপুর ১২:৪০ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে দুপুর ১২:৪১ মিনিটে। খানা পৌঁছাবে দুপুর ১২:৫৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে দুপুর ১২:৫৫ মিনিটে।

০৩৫১৭ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে দুপুর ১৩:০৮ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে দুপুর ১৩:১৮ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে দুপুর ১৩:১৯ মিনিটে। খানা পৌঁছাবে দুপুর ১৩:২৯ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে দুপুর ১৩:৩০ মিনিটে।

আরও পড়ুন : Indian Railways: ট্রেনও পথ হারায়, ভুল রুটে আধঘন্টা চলার পর হুঁশ ফিরল চালকের

০৩৫৩৭ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে বিকেল ৪:০০ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে বিকেল ৪:০৮ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে বিকেল ৪:০৯ মিনিটে। খানা পৌঁছাবে বিকেল ৪:১৯ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে বিকেল ৪:২০ মিনিটে।

০৩৫৪৭ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে বিকেল ৫:২০ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে বিকেল ৫:৩১ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে বিকেল ৫:৩২ মিনিটে। খানা পৌঁছাবে বিকেল ৫:৩৯ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে বিকেল ৫:৪০ মিনিটে।

০৩৫৫১ ট্রেনটি বর্ধমান স্টেশন থেকে ছাড়বে রাত ৮:২৩ মিনিটে। ট্রেনটি তালিত স্টেশন পৌঁছাবে রাত ৮:৩১ মিনিটে এবং সেখান থেকে খানা জংশনের উদ্দেশ্যে রওনা দেবে রাত ৮:৩২ মিনিটে। খানা পৌঁছাবে রাত ৮:৪৪ মিনিটে এবং সেখান থেকে ছাড়বে রাত ৮:৪৫ মিনিটে।

Advertisements