Viral Video: বিষধর কোবরার গায়ে হাত বুলিয়ে আদর করছে এক যুবক, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

Prosun Kanti Das

Published on:

Advertisements

Viral Video: মদপ্য অবস্থায় কোবরার গায়ে হাত বলালো এক যুবক, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও। সমগ্র ভারতজুড়ে একাধিক প্রজাতির সাপ দেখা যায়। এর মধ্যে বেশ কয়েকটি রীতিমতো বিষধর। তার মধ্যে অন্যতম হলো কোবরা। সামান্য ছোবলেই মৃত্যু পর্যন্ত ঘটতে পারে ব্যক্তির। সাপের সাথে খেলা দেখাতে দেখা যায় অনেককে। অনেকেই আছেন যারা বিষাক্ত সাপ নিয়েও খেলা দেখান। কিন্তু তা বলে মাথায় হাত বুলানো একেবারেই অবাক করা একটা ঘটনা। আর এই ঘটণা ঘটতে দেখা গেছে ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video)।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। একটি ছেলে মাথায় হাত বুলিয়ে আদর করছেন কোবরার মত একটি বিষধর সাপকে। যে কোন মুহূর্তে ছোঁবল মারতে পারে সাপটি। আর একবার ছোঁবল খেলে মৃত্যু অনিবার্য। সেই সাপকে আদর করতে গিয়ে বুক কাঁপেনি সেই যুবকের। চোখে মুখে নেই ভয়ের বিন্দুমাত্র ছাপ। অবলীলায় আদর করে চলেছেন সাপটিকে। দুঃসাহসিক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে শুরু করেছে।

Advertisements

ভাইরাল হওয়া এই ভিডিওটি (Viral Video পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্ট থেকে। অ্যাকাউন্টের নাম কাকি ভেঙ্কটেশ। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি যুবক স্যান্ডো গেঞ্জি এবং হাফপ্যান্ট পড়ে সিমেন্টের বস্তার স্তুপের উপর বসে রয়েছেন। রাস্তার পাশেই বসে রয়েছেন তিনি। পুরো দমে নেশাগ্রস্থ অবস্থায় ছিলেন সেই যুবক। হাতে সিগারেটের বাক্স এবং পাশে মদের বোতলও রাখা রয়েছে। আর এই মুহূর্তেই সেই যুবক ঘটিয়েছেন সেই দুঃসাহসিক ঘটনা।

Advertisements

আরো পড়ুন: হাতুড়ির আঘাতে ফাটল ধরল বন্দে ভারতের জানলায়, ভাইরাল ভিডিও ঘিরে দেখা দিল চাঞ্চল্য

ভিডিওতে হঠাৎই দেখা যায় সেখানে একটি সাপ এসে উপস্থিত হয়েছে। সাপটি যেমন তেমন সাপ নয়। অত্যন্ত বিষাক্ত কোবরা সাপ। ওই যুবকের পায়ের কাছে ফনা তুলে বসছিল সেই সাপটি। এইবারে ঘটতে দেখা যায় সেই বিরল ঘটনা। মদপ্য অবস্থায় সাপটির মাথায় হাত বোলাতে শুরু করেন সেই যুবক। যেন নিজের পোষ্যকে আদর করছেন। এরপর সামনের দিকে কোন ব্যক্তিকে উল্লেখ করে কিছু বলেন তিনি এবং তারপরই ভিডিওটি শেষ হয়ে যায়।

কিছুদিন আগেই ভিডিওটি ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ব্যাপক রকম ভাইরাল (Viral Video) হয়ে যায়। এখনো পর্যন্ত ১ লক্ষ ৩৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। ভিডিওর কমেন্ট সেকশনে উঠেছে ঝড়। কেউ মনে করছেন ছেলেটির নেশাগ্রস্ত ছিল বলেই এই কাজ করতে পেরেছে। সুস্থ অবস্থায় এ কাজ করার সাহস হতো না। আবার কেউ বলছে, একেই বলে ক্ষমতা। কেউ বলছে সামনের জনের ক্ষতি না করলে সেও আপনার ক্ষতি করবে না, এই ঘটনা তারই প্রমাণ।

Advertisements