AIIMS Kalyani Recruitment: হাতছাড়া করবেন না এই সুযোগ, ৯৪টি শূন্যপদে নিয়োগ হবে এমস কল্যাণীতে

Prosun Kanti Das

Updated on:

Advertisements

AIIMS Kalyani Recruitment : দীর্ঘদিন ধরে যারা উপযুক্ত চাকরির জন্য অপেক্ষা করছিলেন তারা এক সুবর্ণ সুযোগ পেতে চলেছেন। রাজ্যে কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ চাকরির সুযোগ পাওয়া যাবে। যদি এই চাকরি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে চান তাহলে একনজরে দেখতে হবে প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি।

Advertisements

নিয়োগ-বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে যে, প্রতিষ্ঠানের (AIIMS Kalyani Recruitment) একাধিক বিভাগে নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। যেসব প্রার্থীরা এবিষয়ে আগ্রহী তারা যেন শীঘ্রই অনলাইনে আবেদন করেন।

Advertisements
মোট শূন্যপদ

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ মোট শূন্যপদের সংখ্যা ৯৪।

Advertisements
কোন পদে নিয়োগ করা হবে?

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ (AIIMS Kalyani Recruitment) নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। যে বিভাগগুলিতে সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ হবে, সেগুলি হল— বায়োকেমিস্ট্রি, বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি, কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন, ডার্মাটোলজি, এন্ডোক্রিনোলজি, ইএনটি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি, জেনারেল মেডিসিন, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, মাইক্রোবায়োলজি, নিউক্লিয়ার মেডিসিন, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকলজি, অপথ্যালমোলজি, অর্থোপেডিক্স, ফার্মাকোলজি, ফিজ়িওলজি, ফিজ়িক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন, পালমোনারি মেডিসিন, রেডিয়োলজি, ট্রান্সফিউশন মেডিসিন অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, ট্রমা অ্যান্ড এমার্জেন্সি মেডিসিন, অ্যানাস্থেশিয়া এবং অ্যানাটমি।

নির্দিষ্ট বয়সসীমা

এই পদে আবেদনের জন্য বয়সসীমা ধার্য হয়েছে ৪৫ বছর। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে।

আরো পড়ুন: Canara Bank এর তরফ থেকে পাওয়া যাবে কাজের শেখার দুর্দান্ত সুযোগ, নেওয়া হবে তিন হাজার কর্মী

বেতন

যাদের নিয়োগ করা হবে প্রতিমাসে ১৫,৬০০-৩৯,১০০ টাকা বেতন মিলবে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা। চুক্তির ভিত্তিতে সর্বাধিক তিন বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। বিশদভাবে জানতে গেলে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইট ফলো করতে হবে।

তারা এই পদে চাকরি করার জন্য আগ্রহী তারা অবশ্যই মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ আবেদন করবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদন জানাতে ১০০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২৮ সেপ্টেম্বর। বাছাই প্রার্থীদের অনলাইন এবং অফলাইন ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আগামী ৭ এবং ৮ অক্টোবর হবে ইন্টারভিউ। বিস্তারিতভাবে নিয়োগের শর্তাবলী জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের (AIIMS Kalyani Recruitment) ওয়েবসাইট দেখে নিতে হবে।

Advertisements