Arijit Singh: ম্যান ইউ তারকার থেকে কি সারপ্রাইজ গিফ্ট পেলেন অরিজিৎ সিং, শুনলে অবাক হবেন আপনিও

Prosun Kanti Das

Published on:

Advertisements

Arijit Singh: খেলার ময়দানের সঙ্গে গানের একটি গভীর সম্পর্ক রয়েছে। বিভিন্ন ক্রিকেট ম্যাচের উদ্বোধনের দিন নানা ধরনের গানের অনুষ্ঠানের আয়োজন করা হয় এমনকি ক্রিকেট ম্যাচ চলাকালীন একাধিক স্টেডিয়ামে নানা গান চলতে শোনা যায়। যারা ক্রিকেট ভালোবাসেন তারা একই সঙ্গে এই দুটি বিনোদনের মজা উপভোগ করতে পারেন। ক্রিকেট হোক কিংবা ফুটবল সবকিছুর সঙ্গে কোথাও না কোথাও গানের সম্পর্ক থেকেই যায়।। জিয়াগঞ্জের ছেলে সম্প্রতি গিয়েছিলেন লন্ডনে একটি কনসার্টে। সেখানে গিয়ে একই মঞ্চে তিনি গান গেয়েছেন ব্রিটিশ পপ তারকা এড শিরানের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সেটি রীতিমতো ভাইরাল।

Advertisements

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, গানের মাঝে ম্যান ইউয়ের (Manchester United) এক ফুটবলারের কাছ থেকে বিশেষ ধরনের সারপ্রাইজ গিফ্ট পেলেন অরিজিৎ সিং (Arijit Singh)। গিফট পেয়ে রীতিমতো খুশি এই বাংলার সংগীতশিল্পী। ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে এই সারপ্রাইজ গিফট পেয়ে তিনি খুবই খুশি।

Advertisements

ভারত তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পে অরিজিৎ সিংকে (Arijit Singh) ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ম্যাসন মাউন্ট তাঁর অটোগ্রাফ দেওয়া একটি জার্সি উপহার দিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। প্রিমিয়ার লিগ ইন্ডিয়ার এক্স হ্যান্ডেলেও সেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। লাইক এবং কমেন্ট এর ঝড় বয়ে গেছে।

Advertisements

আরো পড়ুন: মহিলা ভক্তের অঝোরে কান্না দেখে মঞ্চ থেকে কি করলেন অরিজিৎ

ভিডিয়োতে দেখা যাচ্ছে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) হাতে রয়েছে একটি জার্সি যার পিছনে নিজের নাম লেখা। তারপর সামনে থাকা এক ব্যক্তি একটি বক্স খুলে ধরেন। সেখানে ছিল ম্যাসন মাউন্টের অটোগ্রাফ দেওয়া ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের একটি জার্সি। জার্সিটি দেখে রীতিমতো খুশিতে পাগল হয়ে যান অরিজিৎ সিং। এমন সারপ্রাইজ গিফট পেয়ে তিনি সত্যিই আপ্লুত।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, অরিজিৎ সিংয়ের লন্ডনের কনসার্ট চলছে এবং সেখানে এড শিরানের সঙ্গে একই মঞ্চে গান গেয়েছেন তিনি। অরিজিৎ ও এড শিরান জুটি দর্শকদের মন জয় করেছে। অরিজিৎ নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রিটিশ পপ তারকার সঙ্গে পারফর্ম করা নিয়ে পোস্ট শেয়ার করেছেন। শুধু তাই নয়, নেটদুনিয়া জুড়ে ঘুরছে এক মঞ্চে অরিজিৎ ও এডের গান গাওয়ার ভিডিয়ো।

Advertisements