Jio Reacharge Plans: আজই নিন জিওর এই সস্তার প্ল্যানগুলি, পাবেন আনলিমিটেড 5G ডেটা

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Jio Reacharge Plans: রিলায়েন্স জিও বরাবর গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সেরা প্ল্যান। বেসরকারি এই টেলিকম সংস্থাটির গ্রাহক সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে বিভিন্ন কোম্পানির রিচার্জের মূল্য যেভাবে বৃদ্ধি পেয়েছে তার মাঝে এই প্ল্যানগুলি গ্রাহকদের পক্ষে খুবই সাশ্রয়ী। যদি আপনিও চান সস্তার প্ল্যান তাহলে মনোযোগ সহকারে পড়ুন আজকের প্রতিবেদনটি।

Advertisements

গ্রাহকদের আকৃষ্ট করার জন্য নিয়ে এসেছে বিভিন্ন লোভনীয় প্ল্যান। ২৫০ টাকারও কমে পেয়ে যান দুর্দান্ত সমস্ত রিচার্জ প্ল্যান (Jio Recharge Plans), এমনকি প্রত্যেকদিন আপনি পেয়ে যাবেন 2 জিবি করে ডেটা এবং এরমধ্যেই একটি প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা পাবেন। সাথে থাকবে আনলিমিটেড ভয়েস কলিং এবং সবথেকে আকর্ষণীয় অফার হলো জিও সিনেমা পাবেন একেবারে বিনামূল্যে। আসুন জেনে নিই জিও-র সেরা ৪টি প্ল্যান সম্পর্কে।

Advertisements

যদি এই প্ল্যানগুলি (Jio Recharge Plans) নেন তাহলে ভ্যালিডিটি পাবেন মাত্র ১৪ দিন। ভাবছেন এত অল্প সময়ের জন্য রিচার্জ করে কি লাভ? প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা এবং কোম্পানি বাড়তি সুবিধা হিসাবে ব্যবহারকারীদের দিচ্ছে আনলিমিটেড 5G ডেটাও। প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। জিওর এই প্ল্যানে জিও টিভি (Jio TV) এবং জিও সিনেমার (Jio Cinema) ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Advertisements
Jio ২৪৯ প্ল্যান

জিওর এই প্ল্যানটিতে (Jio Recharge Plans) ভ্যালিডিটি পাবেন ২৮ দিন। প্রতিদিন ১ জিবি করে ডেটা এবং অন্যান্য প্ল্যানের মতো, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস দেওয়া হচ্ছে। প্ল্যানের গ্রাহকরা এরসাথে পেয়ে যাবেন জিও টিভি এবং জিও সিনেমা দেখার সুযোগ। পাশাপাশি জিও ক্লাউড বিনামূল্যে পেয়ে যাবেন। তবে এই প্ল্যানে গ্রাহকরা জিও সিনেমা প্রিমিয়ামের (Jio Cinema Premium) সাবস্ক্রিপশন পাবেন না।

আরো পড়ুন: বিদায় বলুন দামী রিচার্জকে, Jio-এর অবিশ্বাস্য প্ল্যান মাত্র ১৭৩ টাকায়

Jio ১৯৯ প্ল্যান

জিওর এই প্ল্যানে (Jio Recharge Plans) কোম্পানি ১৮ দিনের ভ্যালিডিটি অফার পাবেন। ইন্টারনেট ব্যবহারের জন্য গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা অফার পাবেন। এছাড়াও মোট ২৭ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস অফার। জিও টিভি এবং জিও সিনেমার বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন এই প্ল্যানে।

Jio ১৯৮ প্ল্যান

যদি কোম্পানির এই প্ল্যানটি রিচার্জ করেন ভ্যালিডিটি পাবেন ১৪ দিন। এত অল্পসময় শুনে অবাক হতে পারেন। তবে প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন এই প্ল্যানে এবং আনলিমিটেড 5G ডেটাও দিচ্ছে কোম্পানি। আবার গ্রাহকরা প্রতিদিন পাবেন ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং। জিওর এই প্ল্যানে জিও টিভি (Jio TV) এবং জিও সিনেমার (Jio Cinema) ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন।

Advertisements