Vivek Oberoi: বিষ্ণোইদের প্রশংসায় বিবেক ওবেরয়, সলমনের সঙ্গে পুরনো তিক্ত সম্পর্ক আবারও চর্চায়

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Vivek Oberoi: সলমন খান ও বিবেক ওবেরয়ের মধ্যে বহু বছরের পুরনো তিক্ততা বলিউডের এক অন্ধকার অধ্যায় হিসেবে বিবেচিত। ঐশ্বর্য রাই বচ্চনকে ঘিরে এই সম্পর্কের টানাপোড়েনের গল্প এখনও অনেকের স্মৃতিতে তাজা। আর এই পুরনো শত্রুতার মাঝেই বিবেক ওবেরয়ের (Vivek Oberoi) এক ভাইরাল ভিডিও নতুন করে সাড়া ফেলেছে। ভিডিওতে বিষ্ণোই গোষ্ঠীর উচ্ছ্বসিত প্রশংসা করতে দেখা গেছে বিবেককে, যা সলমনের জন্য অনেকেই বিস্ময়কর বলে মনে করছেন, কারণ বিষ্ণোই গ্যাংই সলমনকে হত্যার হুমকি দিয়ে আসছে।

Advertisements

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, এটি বেশ পুরনো। সেখানে বিবেক (Vivek Oberoi) বলেন বিষ্ণোই সমাজ পৃথিবীর একমাত্র গোষ্ঠী যেখানে হরিণের শাবকদের নিজেদের সন্তান হিসেবে স্তন্যপান করানো হয়। এটি বিশ্বে অন্য কোথাও দেখা যায় না। বিষ্ণোই সমাজের মানুষের প্রাণীপ্রেম অন্যদের কাছে দৃষ্টান্তস্বরূপ। যদিও ভিডিওটি নতুন নয়, কিন্তু এর ভাইরাল হওয়া এই সময়ে সলমন-বিষ্ণোই শত্রুতাকে নতুন করে সামনে এনেছে, যা ইতিমধ্যে সলমনের ভক্তদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

Advertisements

সলমন ও বিষ্ণোই গ্যাংয়ের সম্পর্ক অত্যন্ত সংঘাতময়। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনের নাম জড়ানোর পর থেকে বিষ্ণোই গ্যাং তাঁকে শত্রু মনে করে আসছে। সম্প্রতি এনসিপি নেতা বাবা সিদ্দিকির হত্যার দায় বিষ্ণোই গ্যাং স্বীকার করার পর সলমনের নিরাপত্তা বহুগুণ বাড়ানো হয়েছে। এই ঘটনার ঠিক পরেই বিবেকের এই পুরনো ভিডিও নতুন করে সলমনের শত্রুতা নিয়ে গুঞ্জন শুরু করেছে।

Advertisements

আরো পড়ুন: সূর্যাস্তের ছবি তোলাই কাল হলো উরফির, বহুতল থেকে পড়ে গেলো আইফোন

সলমন ও বিবেকের তিক্ততার মূলে রয়েছে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন। শোনা যায়, সলমন ও ঐশ্বর্যর প্রেম ভাঙার পর বিবেকের সঙ্গে ঐশ্বর্যর ঘনিষ্ঠতা বেড়ে যায়। সেই সময় বিবেক দাবি করেন, সলমন তাঁকে বারবার হুমকি দিচ্ছিলেন। বিবেক একসময় প্রকাশ্যে সলমনের কাছে ক্ষমা চেয়েছিলেন, কিন্তু সেই ক্ষমা সত্ত্বেও তাদের মধ্যে সম্পর্কের বরফ কখনও গলেনি।

বিবেক (Vivek Oberoi) এখন দুই সন্তানের বাবা, আর জীবনে নতুন পথে হাঁটছেন। তবে, এই ভাইরাল ভিডিও আবারও পুরনো শত্রুতার আগুনে ঘি ঢেলেছে, যা অনেকের কাছে নতুন নাটকের শুরু বলে মনে হচ্ছে। সলমনের ভক্তরা যেমন ক্ষুব্ধ, তেমনি বিষ্ণোই গ্যাংয়ের এই প্রশংসা একদিকে রহস্য, অন্যদিকে চমক হয়ে দাঁড়িয়েছে। বিবেকের এই বক্তব্যকে ঘিরে বলিউডে যেমন চাঞ্চল্য ছড়িয়েছে, তেমনি অনেকেই প্রশ্ন তুলছেন, সলমনের পুরনো শত্রু বিষ্ণোইদের এমন প্রশংসা করে কী বার্তা দিতে চেয়েছেন অভিনেতা। সলমনের ভক্তরা অপেক্ষায়, এই ভিডিওর প্রেক্ষিতে ভাইজান কী প্রতিক্রিয়া জানাবেন।

Advertisements