iphone 14: iphone 14 মিলছে দিওয়ালি অফার, হাতছাড়া করবেন না এই সুযোগ

Prosun Kanti Das

Updated on:

Advertisements

iphone 14: দিওয়ালির আগেই যদি আপনার হাতে চলে আসে নতুন আইফোন তাহলে কেমন হয়? ভাবছেন এ তো স্বপ্ন, কিন্তু এই স্বপ্ন এখন পূরণ হতে চলেছে খুব শীঘ্রই। Flipkart আপনার সামনে হাজির করেছে দিওয়ালি উপলক্ষে এক দুর্দান্ত অফার। iPhone 14 512GB ভ্যারিয়েন্টে রয়েছে বড়সড় ছাড়। দিওয়ালির কারণে ফ্লিপকার্ট এর মাধ্যমে ৩৫ শতাংশ ছাড়ের সঙ্গে কিনতে পারেন পছন্দের এই iPhone।

Advertisements

ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট বরাবর গ্রাহকদের উৎসবের মরশুমে জিনিসপত্রের ওপর দেয় দুর্দান্ত ছাড়। আপনি দেরি না করে শীঘ্রই কিনে ফেলুন iPhone 14 এর 512GB ভেরিয়েন্ট, ফেস্টিভ সিজন সেল অফারে এরকম ছাড় আর পাবেন না। দীর্ঘদিন ধরে যদি পরিকল্পনা করে থাকেন নতুন আইফোন কিনবেন তাহলে এর থেকে ভালো ডিল সচরাচর আর আসবেনা। শুধু স্মার্টফোন নয় ফ্লিপকার্ট স্মার্ট টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, ল্যাপটপ, হেডফোন, এয়ার কন্ডিশনার পাশাপাশি অন্যান্য গ্যাজেট এবং হোম অ্যাপ্লায়েন্সে-এর উপর বিশাল ছাড় দিচ্ছে।

Advertisements

iPhone 14 512GB ভেরিয়েন্টে অফার হাতছাড়া করা বুদ্ধিমানের কাজ হবে না। Apple iPhones-এর বেস ভেরিয়েন্টগুলিতে সর্বদাই বিশেষ ডিসকাউন্ট থাকে। কিন্তু এবারের মতো ডিসকাউন্ট সচরাচর চোখে পড়ে না flipkart এর মত ই-কমার্স জায়ান্টে। ফ্লিপকার্ট এই স্মার্টফোনের দামে বড়সড় ছাড় দিয়েছে। সম্প্রতি ফ্লিপকার্টে iPhone 14-এর 512GB ভেরিয়েন্ট মডেলটি পাওয়া যাচ্ছে ৮৯,৯০০ টাকায়। কিন্তু আপনি যদি এই মুহূর্তে এই মডেলটি কেনেন তাহলে অনেক কম দামে কিনতে পারবেন। দিওয়ালির আগে গ্রাহকদের ২৫% ডিসকাউন্ট অফার দিচ্ছে Flipkart। আপনি যদি flipkart এর মাধ্যমে এই প্রিমিয়াম ফোনটি কেনেন তাহলে আপনাকে খরচ করতে হবে ৬৬,৯৯৯ টাকা।

Advertisements

আরো পড়ুন: মাত্র ১,০৯৯ টাকায় ৪জি ফোনের চমক, জিও আনল সস্তার মোবাইল, অফারে ফ্রি ডেটা ও কল

Flipkart বরাবর তার বিভিন্ন ফোনের ক্ষেত্রে দিয়ে থাকে ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ এর সুবিধা। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ৫% ক্যাশব্যাকের জন্য আপনাকে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। এছাড়াও আপনি যদি Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করেন তবে ইনস্ট্যান্ট ১০% ছাড় পেয়ে যাবেন।

কি বিশেষত্ব আছে এই নয়া আইফোনের মডেলটিতে? iPhone 14-এ (Iphone 14) রয়েছে ৬.১ ইঞ্চি ডিসপ্লে। পাশাপাশি পেয়ে যাবেন সিরামিক শিল্ড গ্লাস প্রোটেকশন এবং এতে রয়েছে IP68 রেটিং। অ্যালুমিনিয়াম ফ্রেম, iPhone 14-এ, পারফরম্যান্সের দেওয়া হয়েছে Apple A15 Bionic চিপসেট। এছাড়াও আপেলের এই মডেলটিতে রয়েছে 6GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ। যদি ফটোগ্রাফির সুবিধা পেতে চান তাহলে এর থেকে ভালো ফোন আর হবে না, কারণ এতে পিছনের প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। ফলে 12 + 12 মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যায়। পাশাপাশি পেয়ে যাচ্ছেন সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 3279mAh ব্যাটারি রয়েছে পাওয়ার ব্যাকআপের জন্য এবং সঙ্গে থাকছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Advertisements