Dhanteras: ধনতেরাসে সোনা কিনুন মাত্র ১০০ টাকায়, কোথায় পাবেন এই সুবর্ণ সুযোগ

Prosun Kanti Das

Published on:

Advertisements

Dhanteras: গোটা দেশ এখন মেতে রয়েছে উৎসবের মরশুমে। কিছুদিন আগেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা পালিত হলো, আবার সামনেই আসছে দীপাবলি এবং ধনতেরাস। আলোর উৎসবের আগে দেশজুড়ে পালন করা হবে সোনা উৎসব। বর্তমানে ধনতেরাসে সোনা কিংবা যেকোন ধাতু কেনা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। ধনের দেবতা কুবেরকে সন্তুষ্ট করার জন্য অনেকে যেমন ঝাঁটা কেনেন আবার কেউ কেউ সোনা-গয়নাও কেনাকাটা করেন এই বিশেষ দিনে।

Advertisements

তবে ধনতেরাসে (Dhanteras) লাখ লাখ টাকার সোনা কেনার আর প্রয়োজন নেই, মধ্যবিত্তের সাধ্যের মধ্যে মাত্র ১০০ টাকা খরচ করলেই সোনা কেনা সম্ভব। যদি আপনিও পরিকল্পনা করে থাকেন ধনতেরাতে সোনা কিনবেন তাহলে স্বল্প খরচেই সেই স্বপ্নপূরণ হবে। ভাবছেন ১০০ টাকায় সোনা সত্যিই কি পাওয়া যাবে? হয়তো পুরো কথাটিই আজগুবি। কিন্তু এটি মোটেই মিথ্যে নয়। সাধারণ মানুষের জন্য এই সুযোগ নিয়ে এসেছে টাটা গোষ্ঠী।

Advertisements

টাটা গোষ্ঠীর অলঙ্কার ব্রান্ড তানিষ্ক মধ্যবিত্তের সোনা কেনার স্বপ্নপূরণ করার জন্য নিয়ে এসেছে এই দুর্দান্ত সুযোগ। এখানে মাত্র ১০০ টাকা থেকে সোনায় বিনিয়োগ করার সুযোগ দেওয়া হচ্ছে। কোথায়, কীভাবে পাবেন? সবকিছুই জানতে পারবেন আজকের প্রতিবেদনে। টাটা গোষ্ঠীর এই গয়নার ব্র্যান্ড শুধুমাত্র সোনা-গয়না প্রস্তুত ও বিক্রি করাতেই সীমাবদ্ধ নেই। ডিজিটাল সোনা নিয়েও এরা কারবার করছে।

Advertisements

আরো পড়ুন: ধনতেরসে কী কিনবেন, সোনা, রূপা না ঝাঁটা, জেনে নিন ২০২৪ সালের শুভ সময় ও তারিখ

দীপাবলিতে তানিষ্কের তরফে ডিজিটাল গোল্ড স্কিমে ১০০ টাকা থেকে বিনিয়োগের সুযোগ দেওয়া হচ্ছে। এই ধনতেরাসে (Dhanteras) সোনা কেনা নিয়ে আর চিন্তা করতে হবে না। ২৪ ক্যারেটের বিশুদ্ধ সোনায় বিনিয়োগের সুযোগ পাবেন। ডিজিটাল গোল্ড হওয়ায়, চুরি বা খোওয়া যাওয়ার ভয়ও নেই।তাই দোকানে গিয়ে ভিড় ঠেলে সোনা কেনার আর প্রয়োজন নেই। ডিজিটাল গোল্ড কিনতে আপনাকে আর দোকানে যেতে হবে না, ঘরে বসে অনলাইনেই তানিষ্কের ওয়েবসাইটের মাধ্যমে বিনিয়োগ করতে পারবেন।

এই সুযোগ শুধুমাত্র তানিষ্ক এনেছে তা নয়, কল্যাণ জুয়েলার্সেও আপনি খুব সহজেই ডিজিটাল গোল্ড কেনা ও বিনিয়োগ করার সুযোগ পাবেন মাত্র ৫০০ টাকায়। সোনার দাম বর্তমানে অতিরিক্ত পরিমাণে বৃদ্ধি পেয়েছে যা সাধারণ মধ্যবিত্তের কাছে আকাশছোঁয়া। কিন্তু ভবিষ্যতের জন্য সুরক্ষিত সঞ্চয় অবশ্যই প্রয়োজনীয়। তাই আধুনিক যুগের সঙ্গে তাল মিলিয়ে ডিজিটাল গোল্ড কেনা ও বিনিয়োগ করা অত্যন্ত লাভজনক। সরাসরি গয়না না কিনে যদি ডিজিটাল গোল্ড বা সোনায় বিনিয়োগ করেন তাহলে আপনি নিশ্চিন্তে সুরক্ষিত বিনিয়োগ করতে পারবেন এবং চুরি যাওয়ার কোন ভয় থাকবে না। পরবর্তী সময়ে প্রয়োজন অনুযায়ী আপনি এই ডিজিটাল গোল্ড বিক্রি করতে পারেন তৎকালীন বাজারদরে।

Advertisements