Diwali Dhamaka: দিওয়ালি ধামাকা অফার নিয়ে এল Jio! রিচার্জে মিলবে বিশেষ ছাড়, কতদিন চলবে এই অফার

Prosun Kanti Das

Published on:

Advertisements

Diwali Dhamaka: ভারতীয় টেলিকম সংস্থার শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা হল জিও রিলায়েন্স। যে সংস্থা গ্রাহকের রাশ টানতে এনেছে দারুন দারুন অফার। প্রতিবারই গ্রাহকদের খুশি করতে দারুন দারুন অফার প্রদান করে এই কোম্পানি। বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও ঘোষণা করে বিশেষ ছাড় যুক্ত রিচার্জ অফার। তেমনি আসন্ন দীপাবলিতে ঘোষণা করল দিওয়ালি ধামাকা (Diwali Dhamaka) অফার। যেখানে ৩ মাস বা ১ বছরের প্ল্যানে পাওয়া যাবে বিশেষ ছাড়। তাই সময় নষ্ট না করে দেখে নিন কোন রিচার্জ প্লানে কি কি সুবিধা মিলবে।

Advertisements

প্রথমে জেনে নেওয়া যাক জিও রিলায়েন্সের এই দিওয়ালি ধামাকা (Diwali Dhamaka) অফার কোন কোন রিচার্জ প্ল্যানে বৈধ হবে। জিও রিলায়েন্সের ঘোষণা অনুযায়ী ৫জি ত্রৈমাসিক অর্থাৎ তিন মাসের এবং বার্ষিক অর্থাৎ ৩৬৫ দিন বা ১ বছরের প্রিপেড রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে এই দিওয়ালি ধামাকা অফার। যেখানে মিলবে ঘুরতে যাওয়া, খাওয়া, কেনাকাটার বিশেষ ছাড়। কি কি ছাড় পাওয়া যাবে?

Advertisements

আরো পড়ুন: গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিএসএনএল আনছে একাধিক নয়া ফিচারস, জানুন বিস্তারিতভাবে

জিওর ৫জি ত্রৈমা মাসিক রিচার্জ প্ল্যান মূল্য ৮৯৯ টাকা। যে রিচার্জ প্ল্যানে ৯০ দিনের বৈধতায় পাওয়া যায় আনলিমিটেড কল। সাথে দিনপ্রতি ২ জিবি ডাটা। এবার দিওয়ালি ধামাকা অফারে সেই রিচার্জ প্ল্যানের সাথেই দেওয়া হবে বাড়তি ২০ জিবি ডাটা।

Advertisements

আরো পড়ুন: ধনতেরাসের দিনে এই ৫টি জিনিস কিনলেই সর্বনাশ, ঘরে আসবে না সম্পদ, আসবে দুর্ভাগ্যের ছায়া

অপরদিকে জিওর ৫জি গ্রাহকদের বার্ষিক রিচার্জ প্ল্যান মূল্য ৩৫৯৯ টাকা। যে রিচার্জ প্ল্যানে ৩৬৫ দিনের বৈধতায় পাওয়া যায় দৈনিক ২.৫ জিবি ডাটা। সাথে আনলিমিটেড কল। এবার দিওয়ালি ধামাকায় (Diwali Dhamaka) সেই বার্ষিক রিচার্জ প্ল্যানে ৩ হাজার টাকার ভাউচার মিলবে গ্রাহকদের। যা তারা ব্যবহার করতে পারবেন ‘ইজি মাই ট্রিপে’ হোটেল এবং বিমান যাত্রায়। এখানেই শেষ নয়, এই রিচার্জ প্ল্যান করলে অনলাইন শপিং কোম্পানি ‘আজিও’ থেকে ৯৯৯ টাকার উপরে কেনাকাটা করলে পাবে ২০০ টাকা ছাড়। পাশাপাশিভাবে পাওয়া যাবে ১৫০ টাকার ফুড কুপন। যা অনলাইন ফুড ডেলিভারি সংস্থা ‘সুইগি’তে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। উল্লেখ্য এই অফারটি চলবে আগামী ৫ই নভেম্বর পর্যন্ত।

এবার প্রশ্ন কিভাবে পাওয়া যাবে দিওয়ালি ধামাকার (Diwali Dhamaka) এই ভাউচার? রিলায়েন্স সূত্রে খবর রিচার্জের পরই গ্রাহকের জিও অ্যাকাউন্টে চলে যাবে এই ভাউচার। যা রিডিম করতে পারবে। কিভাবে রিডিম করবে? সংস্থার ঘোষণা অনুযায়ী রিচার্জের পর গ্রাহককে প্রথমে ‘মাই জিও অ্যাপে’ যেতে হবে। তারপর সেখানে গিয়ে ‘মাই উইনিংস’ অপশন ওপেন করতে হবে। এরপর মাই উইনিংসে গিয়ে ওই কুপনগুলি পাওয়া যাবে। তারপরে কুপনের কোডগুলি কপি করে সংশ্লিষ্ট ওয়েবসাইটে ( মাই জিও ট্রিপ, সুইগি, আজিও ও অন্যান্য) কেনাকাটার পর পেমেন্টের সময় ব্যবহার করতে পারবেন। যা ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে বলে জানিয়েছে সংস্থা।

Advertisements