দেবশ্রী আর মনিরুল প্রসঙ্গে মুখ খুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

Shyamali Das

Updated on:

অমরনাথ দত্ত : বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাঁইথিয়ায় তাঁর কর্মসূচি সমাপ্ত করেই পৌঁছে যান বোলপুরের বিজেপি কার্যালয়ের। সেখানে গিয়ে তিনি সাঁইথিয়ার তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের নাচানাচি, পাশাপাশি দেবশ্রী রায় এবং মনিরুল ইসলাম সম্পর্কে মুখ খুললেন।

বোলপুরের দলীয় কার্যালয়ে গিয়ে তিনি বলেন, “আমি দেখেছি ওখানে ওরা গণেশ পুজোর প্যান্ডেল করে মাইক বাজিয়ে নাচ ছিল, চিৎকার চেঁচামেচি করছিল, এটা ওদের অভ্যাস, ওরা ওদের কাজ করছিল, আমরা আমাদের কাজ করছি।”

ভোটে জেতা প্রসঙ্গে তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেন, “অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে এসেছিল কিন্তু তাদেরকে ভয় দেখিয়ে আবার ফিরিয়ে নিয়ে গেছে। আর ভোট হলে তৃণমূল হারবে। রাজ্যের গণতান্ত্রিক পরিস্থিতি নিয়ে আদালতে প্রশ্ন করেছে তৃণমূলের কাছে। এই সরকার, এই প্রশাসনকে আদালত ধমকেছে।”

এর পরেই উঠে আসে মৈহুয়া মিত্র, দেবশ্রী রায় এবং মনিরুল ইসলাম প্রসঙ্গ। সে প্রসঙ্গে তিনি জানান, “বিধানসভায় একদিন মৈহুয়া মিত্রের সাথে দেখা হয়েছিল। সেদিন আমি তাকে ইয়ার্কি করে বলেছিলাম আমি তোমার এলাকায় যাচ্ছি। তারপর উনি বলেন, না আপনিও যাবেন না, আমিও যাব না। কারণ আপনি মিটিং করলে আমাকেও মিটিং করতে হবে। এরপরই তিনি বলেন, দেবশ্রী তো আপনাদের পার্টিতেও ঢুকতে পারেনি, আমাদের পার্টিতেও নেই। ও খুব টেনসনে আছে। ওকি আপনার সঙ্গে কথা বলেছে? আমি জানিয়েছি, আমার সঙ্গে কথা হয়নি, আমার সঙ্গে দেখাও হয়নি। তখন উনি বলেন, দেবশ্রী আমার বন্ধু, ও আপনার সঙ্গে দেখা করতে চাই, কথা বলতে চাই। আপনি কথা বলুন।”

এরপরে দিলীপ ঘোষ জানান, “তারপর দেবশ্রী রায় আমার বাড়ি এসেছিলেন। কিন্তু রাজনৈতিক কোনো কথাবার্তা হয়নি, হয়েছে কেবল ব্যক্তিগত সমস্যার কথা। তারপর আমি ওনাকে জিজ্ঞেস করি, কেন আমি দিল্লি গিয়েছিলেন? কে আপনাকে নিয়ে গিয়েছিল? যেটা নিয়ে আমরাও কনফিউজড ছিলাম। তারপর উনি বলেন, কোন একটি এনজিও সংস্থা নিয়ে গিয়েছিল ওখানে। তারপর এই বিজেপি অন্দরে তৈরি হওয়া এমন পরিস্থিতি নিয়ে তিনি জানান, দাদা আমি এত বুঝিনি, আমাকে ঠকিয়েছে লোকেরা।”

দেবশ্রীর বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, “যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে আমি ওনাকে বলেছি আপনিও ভাবুন, আমরাও ভাবছি। তারপর যা জটিলতা সৃষ্টি হয়েছে তাতে আমরা কিছু আর ভাবি নি।”

মনিরুল ইসলামের বিরুদ্ধে মামলা পুনরায় খোলা প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ জানান, “যার কেস আছে তাকে জবাব দিতে হবে, কোর্টে গিয়ে দাঁড়াতে হবে। এই ব্যাপারে বিজেপির কিছু করার নেই।”