তৃণমূলের অনুষ্ঠান মঞ্চে ওঠার সিঁড়ির রং তেরঙ্গা! ছবি প্রকাশ করে শাসক দলকে বিঁধলেন অনুপম

নিজস্ব প্রতিবেদন : কালীপুজোর প্রতিমা নিরঞ্জনের জন্য তৃণমূলের তরফ থেকে শুভেচ্ছা বার্তা জানাতে একটি অনুষ্ঠানের মঞ্চ তৈরি করা হয়েছিল। কিন্তু সেই মঞ্চের আপাদমস্তক তেরঙ্গা রঙের কাপড়ে মোড়া, এমনকি পা দিয়ে ওঠার সিঁড়ি পর্যন্ত। যা নিয়ে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে শাসক দলকে বিঁধলেন বোলপুরের প্রাক্তন সাংসদ অনুপম হাজরা।

তৃণমূলের অনুষ্ঠান মঞ্চের সেই ছবি অনুপম হাজরা তাঁর ফেসবুক ওয়ালে পোস্ট করে সরাসরি শাসক দলকে কাঠগড়ায় তুলে অভিযোগ করেছেন, তৃণমূলের আয়োজিত অনুষ্ঠান মঞ্চের সিঁড়িতে পর্যন্ত বিছিয়ে রয়েছে জাতীয় পতাকার আদলে তেরঙ্গা রঙের কাপড়। এটাকি বাংলার লজ্জা নয়!

তিনি ফেসবুকে সেই মঞ্চের ছবি পোস্ট করার পাশাপাশি লিখেছেন, “গতকাল কালীপূজার প্রতিমা নিরঞ্জনের জন্য চাপড়া ব্লক তৃণমূল এর পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। সেই মঞ্চে ওঠার সিঁড়ি আমাদের জাতীয় পতাকার Colour Combination এ তৈরি করা হয়েছিল, যাতে সেই সিঁড়িতে পদধূলি দিয়ে তৃণমূলের জাতীয়তাবাদী নেতারা মঞ্চে উঠতে পারে। এটা কি চাপড়ার লজ্জা??? …নাকি বাংলার লজ্জা ???…নাকি দেশের লজ্জা ??? (Ref. Facebook page – BJP Chapra) …Bharat Mata ki Jai 🇮🇳!!!”

আসলে এই পুরো ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার চাপড়া ব্লকে। অনুপম হাজরার ফেসবুক পোস্ট থেকে জানা গিয়েছে, ওই ব্লকের তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যার জন্যই তৈরি করা হয়েছিল ওই মঞ্চ। আর সেই মঞ্চের ছবি পোস্ট করে ফেসবুকে প্রশ্ন তোলার পর তাঁর বহু অনুরাগী এমন ঘটনায় শাসক দলের বিরুদ্ধে চরম নিন্দা করেছেন। আর লোকসভা ভোটের পরবর্তী সময়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ক্ষুরধার প্রসঙ্গ তুলে এই তরুণ বিজেপি নেতা বারংবার খবরের শিরোনামে।