রানুর গায়ে অনুরাগীর ছোঁয়া লাগতেই তেড়ে গেলেন গায়িকা

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : রানাঘাট রেল স্টেশনের রানু মন্ডল এখন আর ভবঘুরে নন, তিনি এখন স্টার। তাঁর জীবন আর আগের মত নেই, সে কারণেই অনুরাগীরা ছোঁয়া লাগতেই ক্ষেপে উঠছেন তিনি। যার জ্বলন্ত উদাহরণ মিলল একটি অনুষ্ঠানের মঞ্চে।

কোন এক অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়েছিলেন রানু মন্ডল। সেখানে তাঁর অনুষ্ঠান ঘিরে সাধারণ মানুষদের মধ্যে ছিল বেশ উৎসাহ, জমে উঠেছিল অনুষ্ঠান মঞ্চ। তারই মাঝে এক অনুরাগী উৎসাহ করে রানুর সাথে ছবি তুলতে এগিয়ে যান। আর সে সময় তাঁকে ডাকতে তাঁর হাত ছুঁতেই বাঁধে ভয়ানক বিপত্তি।

রানু মন্ডল ওই অনুরাগীকে চিৎকার করে তেড়ে গিয়ে বলে ওঠেন, “হোয়াট ডু ইউ মিন?” তারপর কাঁধে ধাক্কা দিয়ে ওই মহিলাকে রানু মন্ডল বুঝিয়ে দেন এমনটা করা একেবারেই ঠিক হয়নি ওই মহিলার। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে।

আর এমন আকস্মিক ঘটনায় ওই মহিলা হতচকিত হয়ে পড়েন। তৎক্ষণাৎ তিনি কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লেও হাসির ছলে বিষয়টি উড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু রানুর মুখে বিরক্তির অন্ত ছিল না।

রানু মন্ডলের এমন আকস্মিক আচরণে হতচকিত হয়েছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরাও। রানু মন্ডলের এই প্রতিক্রিয়ার জন্য তুমুল সমালোচনা করে প্রতিবাদ জানিয়েছেন তারা। সমালোচকদের অনেকের বক্তব্য, যে সাধারণ মানুষদের জন্য রানু মন্ডল আজ সেলিব্রেটিতে পরিণত হয়েছেন তাদের প্রতিই এমন আচরণ! যদিও এই ঘটনার বিষয়ে রানু মন্ডলের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।