‘পুলিশের রিভালবারে কি কন্ডোম পরিয়ে রেখেছিলেন?’ মুখ্যমন্ত্রীকে খোঁচা বিজেপির, পাল্টা তৃণমূল

Shyamali Das

Updated on:

Advertisements

হিমাদ্রি মন্ডল : গত রবিবার বীরভূমের ময়ূরেশ্বর দু’নম্বর ব্লকের কোটাসুর গ্রামে বিজেপির একটি দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানো হয়। সেই দলীয় অফিস পরিদর্শন করতে আসেন বুধবার বিজেপির সাংসদ সুভাষ সরকার ও সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। আর সেখানে গিয়েই সুভাষ সরকার এদিন ময়ুরেশ্বরে বিতর্কিত মন্তব্য করেন।

Advertisements

তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে ডাক দিয়েছেন এই আইনের বিরোধিতা করার জন্য এবং সেই ডাকে কারা সাড়া দিয়েছেন? তাদের পোষাক কি ছিলো? পোষাক দেখেই বুঝতে পারা যাচ্ছে এই আন্দোলনে কারা সাথ দিয়েছে। কোন আপামোর সাধারণ মানুষ নেই। এই মমতা বন্দ্যোপাধ্যায় দাড়িভিটে ছাত্ররা যখন বাংলার মাষ্টার মশাই চাইলো তাদের বুকে গুলি মেরে দিলো। আর যখন জেহাদিরা, অনুপ্রবেশকারীরা ট্রেন ভাঙছে, পুলিশ মারছে, আরপিএফ মারছে তখন পুলিশের রিভালবারে বন্দুকে তিনি কি লাগিয়েছেন? তিনি কি হুকুম দিয়েছেন? পুলিশের রিভালবারে বন্দুকে কি উনি কন্ডোম পরিয়ে রেখেছিলেন?”

Advertisements

সুভাষ সরকারের এহেন মন্তব্যের পরই বীরভূমের রাজনৈতিক মহলে শুরু হয়েছে তুমুল বিতর্ক। তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি মলয় মুখার্জির প্রশ্ন, “উনি একজন সাংসদ হয়ে কিভাবে ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করতে পারেন! সাধারণ মানুষের কাছে এতে কি বার্তা যায়?”

Advertisements

পাশাপাশি তিনি বলেন, “সারা রাজ্য জুড়ে ধরপাকড় চলছে, অভিযোগ দায়ের হয়েছে বহু জনের নামে। তাদেরকেও গ্রেপ্তার করা হবে। পশ্চিমবঙ্গ পুলিশ এনকাউন্টারের নামে সাধারণ মানুষকে মারতে চায় না।”

Advertisements