রাম মন্দির ভূমিপুজোয় প্রধানমন্ত্রীর সাথে মঞ্চে থাকা ট্রাস্ট প্রধান করোনা আক্রান্ত

Madhab Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : গত সপ্তাহে রাম মন্দির ভূমি পুজোর দিন একই মঞ্চ থেকে ভূমি পুজোর শিলান্যাস করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাম মন্দির ট্রাস্টের প্রধান মহন্ত নিত্যগোপাল দাস। আর এবার সেই ট্রাস্টের প্রধান মহন্ত নিত্যগোপাল দাস করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ শুরু হয়েছে দেশজুড়ে। এবার নিত্যগোপাল দাসের সঙ্গে অযোধ্যায় এক মঞ্চে বসার পর প্রধানমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। যদিও এই বিষয়ে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আগস্ট মাসের ৫ তারিখ রাম মন্দিরের শিলান্যাস উপলক্ষে যে মঞ্চ তৈরি করা হয়েছিল সেই মঞ্চে যে পাঁচজন ব্যক্তিত্বের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছিল। তাদের মধ্যে ট্রাস্টের প্রধান মহন্ত নিত্যগোপাল দাস ছিলেন একজন। আর বাকিরা ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দিবেন পটেল ও আরএসএস প্রধান মোহন ভাগবত।

রাম মন্দির শিল্যান্যাস অনুষ্ঠানের আগেই মন্দিরের এক পুরোহিতের শরীরে করোনা থাবা বসায়। এছাড়াও সেসময় ১৬ জন নিরাপত্তা রক্ষীও করোনা আক্রান্ত হন। তবে এবারের ঘটনা আরও বেশি চিন্তা বাড়িয়েছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, রাম মন্দির ট্রাস্টের প্রধান মহন্ত নিত্যগোপাল দাসের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মথুরার জেলা শাসক ও মেদান্ত হাসপাতালের চিকিৎসক ত্রেহানের সঙ্গে কথা বলে রাম মন্দির ট্রাস্টের প্রধানের চিকিৎসার সমস্ত ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।