অনুব্রত মণ্ডলকে চায়না ট্রলিতে বেঁধে পিছনে রোলার চালানোর হুঁশিয়ারি বিজেপি নেতার

Madhab Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : রাজ্যজুড়ে শুক্রবার বিজেপির তরফ থেকে ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচি পালন করা হলো। আর এই কর্মসূচির অংশ হিসেবে রামপুরহাট মহকুমা শাসকের অফিসের সামনে এই কর্মসূচি পালন করে বীরভূম জেলা বিজেপির কর্মীরা। আর এই কর্মসূচিতে প্রকাশ্যে এক বিজেপি নেতা বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে হুঁশিয়ারি দিলেন চায়না ট্রলিতে বেঁধে পিছনে রোলার চালানোর।

বিজেপির বীরভূম জেলা কমিটির সদস্য মানস বন্দ্যোপাধ্যায়কে এদিন এমন হুঁশিয়ারি দিতে দেখা যায়। তিনি তার বক্তব্য রাখার সময় বলেন, “২০২১ সাল আসতে আর বেশি সময় নেই। ২০২১ সালে ভারতীয় জনতা পার্টি যেদিন ক্ষমতায় আসবে, সাধারণ মানুষ যেদিন দুই হাত তুলে ভারতীয় জনতা পার্টিকে আশীর্বাদ করবে, আজকে যিনি ওই মোটা মত অনুব্রত বাবু, যিনি বিজেপি কর্মীদের ভয় দেখাচ্ছেন, আপনাকে বলে যাচ্ছি আপনি সেদিন মৃত্যুভয় কাকে বলে দেখতে পাবেন। আপনি সেদিন মৃত্যুভয় কাকে বলে দেখতে পাবেন।”

আর এর পরেই তিনি সরাসরি অনুব্রত মণ্ডলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, “সেদিন আমাদের ভারতীয় জনতা পার্টির বিজয় মিছিল বেরোবে। আমাদের ভারতীয় জনতা পার্টি প্রত্যেক শহরে শহরে, প্রত্যেক গ্রামে গ্রামে গেরুয়া আবীর ছড়িয়ে দেবে। সেদিন আপনাকে আমরা একটা চায়না ট্রলিতে বাঁধবো। আর পিছনে একটা রোলার ভাড়া করবো। চায়না ট্রলিটা মাঝে মাঝে দাঁড়িয়ে যাবে, আর রোলারটা এগিয়ে যাবে। আপনি সেদিন বুঝবেন মৃত্যুভয় কাকে বলে। আপনি সেদিন বুঝবেন মৃত্যুভয় কাকে বলে। হাতে মাত্র আর ৮ মাস।”

আর ওই বিজেপি নেতার এমন হুঁশিয়ারি পরিপ্রেক্ষিতে বীরভূম জেলা তৃণমূল সহ সভাপতি অভিজিৎ সিংহ জানিয়েছেন, “বাংলার সংস্কৃতিতে এই সকল ভাষা মানায় না। এই সকল ভাষা উত্তর প্রদেশ থেকে নিয়ে আসা হচ্ছে। আর এই সকল ভাষা প্রয়োগ করে যারা বাংলায় অশান্তির বাতাবরণ সৃষ্টি করার চেষ্টা করছেন তারা জবাব পাবেন ২০২১ সালে সাধারণ মানুষের ব্যালটে।”