স্থানীয় পড়ুয়াদের ভর্তির দাবিতে কলেজের গেটে তালা দিয়ে বিক্ষোভ টিএমসিপির

Madhab Das

Updated on:

লাল্টু : হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজে স্থানীয় পড়ুয়াদের ভর্তির দাবিতে কলেজ গেটে তালা দিয়ে অবস্থান-বিক্ষোভ শুরু করলো তৃণমূল ছাত্র পরিষদ। প্রায় ৩০০ জন স্থানীয় পড়ুয়া যারা এখনো ভর্তি হতে পারেনি। তাদের অবিলম্বে ভর্তি করার দাবিতে এই বিক্ষোভ।

বিক্ষোভকারীদের দাবি, অনলাইনে ভর্তি প্রক্রিয়া হলেও সার্ভার প্রবলেম থাকায় বহু ছাত্র ছাত্রী যারা ভর্তির সঠিক তারিখ জানতে পারেনি। যে কারণে তাদের লিস্টে নাম বের হয়নি। আর এই সকল পড়ুয়াদের ভর্তি না করা পর্যন্ত তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা বিক্ষোভ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।

অন্যদিকে হেতমপুর কৃষ্ণচন্দ্র কলেজের অধ্যক্ষ গৌতম চ্যাটার্জি জানিয়েছেন, “যেহেতু আসন সংখ্যা সীমিত তাই নতুন করে ভর্তি নেওয়া সম্ভব নয়। স্থানীয় ছাত্রছাত্রীরা স্থানীয় কলেজের ভর্তির সুযোগ পাক এটা আমিও চাই। সেই জন্য আমিও উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে আবেদন রেখেছি যাতে ছাত্রছাত্রীরা এই কলেজে পড়ার সুযোগ পায়।”

তবে বিক্ষোভরত তৃণমূল ছাত্র পরিষদের ছাত্ররা তাদের সিদ্ধান্তে অনড়।তারা জানিয়েছেন, যতক্ষণ পর্যন্ত কলেজ কর্তৃপক্ষ এই সকল পড়ুয়াদের ভর্তির জন্য কোন সুরাহা না করবে ততক্ষণ পর্যন্ত কলেজ গেটে তালা দিয়ে বিক্ষোভ চলবে।