১৮ বছর পর সামনে লাকি আলি, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

Madhab Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : এক সময় এই গায়কের গান সাড়া ফেলে দিয়েছিল সঙ্গীত জগতে। গানের দৌলতে সেরা পপ গায়ক থেকে একাধিক পুরস্কার এসেছিল তার ঝুলিতে। কিন্তু হঠাৎ তিনি সবকিছুকে ছেড়ে দিয়ে চলে যান। আর ফেরেননি গানের জগতে। এরপর হঠাৎ প্রায় ১৮ বছর পর ফের একবার গিটার হাতে বয়সের ভার নিয়ে দেখা গেল গায়ক লাকি আলিকে। এত বছর পর তাকে অপ্রত্যাশিতভাবে পেয়ে চোখে জল নেটিজেনদের।

সম্প্রতি যে ভিডিওটি সামনে এসেছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে লাকি আলি পরনে কালো পাঞ্জাবি, মাথায় ফেজ টুপি, মুখভর্তি সাদা দাড়ি আর হাতে গিটার নিয়ে গাইছেন ‘ও সনম’ গানটি। বয়সের ভার তার চোখে মুখে স্পষ্ট। এই ভিডিও সামনে আসতেই আমাদের ছোটবেলার অনেকের স্মৃতির সাথে জড়িয়ে থাকা এই গায়ক নেটিজেনদের চোখে জল ফেলার পাশাপাশি ভাইরাল হয়েছেন।

লাকি আলির প্রথম অ্যালবাম ‘সুনোহ’ প্রকাশিত হয় ১৯৯৬ সালে। এই অ্যালবামের ‘ও সনম’ গানটি সে সময় বিপুল জনপ্রিয়তা লাভ করে। যার পরেই ১৯৯৬ সালে এই অ্যালবামের জন্য তিনি সেরা পপ গায়ক সহ একাধিক পুরস্কার পান। গান গাওয়া ছাড়াও তিনি সেসময় অভিনয় জগতে পা বাড়িয়ে ছিলেন। শেষ সিনেমা ২০০২ সালে ‘সুর’। কিন্তু হঠাৎ এই সব কিছুকে ছেড়ে তিনি চলে যান নিউজিল্যান্ডে।

https://youtu.be/YyE0m6d9Pr0

১৯৯৬ সালের গান

সেই লাকি আলি

জানা যায়, নিউজিল্যান্ডে গিয়ে তিনি চাষাবাদ করে নিজের জীবন অতিবাহিত করতে শুরু করেন। ধীরে ধীরে এই জনপ্রিয় গায়ক অনুরাগীদের কাছ থেকে হারিয়ে যান। কারণ তার পর থেকে আর এই গায়ককে আর গানের জগতে দেখা যায়নি। আর এরপর এতদিন পর এই গায়ককে চোখের সামনে দেখে স্বাভাবিকভাবেই চোখে জল নেট জনতার।