‘ক্ষমতায় এলে মুসলমানদের দিকে কাউকে ট্যারা চোখে তাকাতে দেবো না’, দিলীপ ঘোষ

Himadri Mondal

Updated on:

হিমাদ্রি মণ্ডল : বিজেপি বিরোধী রাজনৈতিক দলের নেতারা বারংবার বিজেপিকে কট্টর হিন্দুত্ববাদী দল বলে আখ্যা দিয়ে আসছেন। আর এই আখ্যাকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুধবার সিউড়িতে এসে ‘ভয়’ দেখানো হচ্ছে বলে দাবি করলেন। তিনি জানান, “ভারতবর্ষের প্রতিটি রাজ্য যে সকল জায়গায় বিজেপি সরকারে আছে সেই সকল জায়গায় মুসলমানরা সবথেকে বেশি সুরক্ষিত।”

দিলীপ ঘোষ এদিন সভায় বক্তব্য রাখার সময় বলেন, “সংখ্যালঘু বন্ধুরা আজ বিজেপিতে আসছেন। বিজেপি ক্ষমতায় এলে আপনারা সব থেকে বেশি সুরক্ষিত থাকবেন, সম্মানের সাথে থাকবেন, কেউ আপনাদের দিকে ট্যারা চোখে তাকাতে পারবেনা। বলা হচ্ছে গুজরাটে, মধ্যপ্রদেশে মুসলমানদের মেরে দেওয়া হচ্ছে। আজ বাংলার মুসলমান ঘরের ছেলেরা গুজরাট আর মধ্যপ্রদেশে চাকরি করতে যায়। নিশ্চিন্তে আছে। আর পশ্চিম বাংলার মুসলমানদের সবথেকে নিপীড়িত। খাবার নেই, দাবার নেই, ব্যবসা নেই, অপরাধ করতে বাধ্য হচ্ছে।”

তিনি আরও বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আজ কাশ্মীর পর্যন্ত শান্ত হয়ে গেছে। পশ্চিমবাংলায় শান্তি নেই। লুটপাট, অশান্ত পরিবেশ লেগেই রয়েছে। আর এটা আমরা বন্ধ করতে চাই। বীরভূমে আমাদের এগারোটার মধ্যে এগারোটা সিট চাই। যে নেতারা আজ ফুটানি করে ঘুরে বেড়াচ্ছেন তাদের গামছা পরিয়ে ঘুরাবো।”

একুশের বিধানসভা নির্বাচনের আগে সিউড়ির বিক্ষোভ সভায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মুখ থেকে এমন সংখ্যালঘু প্রীতির মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাদের মন্তব্য, বীরভূম তথা বাংলায় বিপুল সংখ্যক সংখ্যালঘু ভোট রয়েছে। আর এই ভোটের অংশই এবার নিজেদের দিকে টানা বিজেপির লক্ষ্য।