‘বিয়ের আগে ভাবিনি হালাল ভালোবাসা এত সুন্দর’, অভূতপূর্ব উপলব্ধি সানার

Madhab Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : সবকিছুকে ছেড়ে বলিউডে নিজের ভবিষ্যৎ গড়ে তোলার স্বপ্ন রয়েছে অনেকেরই। আর একবার এই জগতে আসা মানেই ঝাঁ-চকচকে জীবন। কিন্তু অভিনেত্রী সানা খান বলিউডের এই ঝাঁ-চকচকে ক্যারিয়ার ছেড়ে পা রেখেছেন ধর্ম পথে। সদ্য তিনি বিয়ে করেছেন মৌলানা আনস খানকে। আর বিয়ের পর তিনি অভূতপূর্ব এক উপলব্ধির কথা প্রকাশ্যে আনলেন।

Advertisements

সম্প্রতি তাঁর বিয়ের পর একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় তাকে পোস্ট করতে দেখা গেছে। আর বেশিরভাগ পোস্টই স্বামীর সাথে। বিয়ের পর বলিউড ছেড়ে তিনি যে চুটিয়ে সংসার করছেন তা বলাই বাহুল্য। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, “বিয়ের আগে ভাবিনি হালাল ভালোবাসা এত সুন্দর হতে পারে। তোমায় বিয়ে করার পর অনুভব করছি। সমস্ত রকম হালাল কাজেই পুণ্য হয়।”

Advertisements

তবে এই প্রথম নয়। এর আগেও তিনি দিন কয়েক আগে ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আমার ভালবাসা পবিত্র। তা না হলে হাতে চড়া মেহেদির রং আসত না।” সেবার তিনি তার হাতের মেহেন্দি পরার ছবি দিয়ে এমনটা লিখেছিলেন।

Advertisements

বলিউড ছেড়ে বিয়ের পর একাধিকবার তাকে ছবি দিতে দেখা গিয়েছে সাদা গাউনে। বোঝাই যাচ্ছে বর্তমানে তার কাছে বলিউড অতীত, সংসারই বর্তমান এবং ভবিষ্যৎ।

এর পাশাপাশি তিনি যে ধর্মের জন্যই সবকিছু করেছেন তার পরিপ্রেক্ষিতে তাকে লিখতে দেখা গিয়েছে, “আল্লাহর জন্যই একের অপরকে ভালবেসেছেন। আল্লাহর জন্য শাদিও করেছেন। এই দুনিয়ায় আল্লাহ আমাদের একসঙ্গে রাখুন। জন্নতেও যেন আবার মিলিয়ে দেন।”

তবে এসবের পাশাপাশি নেট নাগরিকরা বেশকিছুর পরিপ্রেক্ষিতে সানাকে কটাক্ষও করেছেন। বিশেষ করে তার দামি পোশাক আশাক নিয়ে। নেটনাগরিকদের অনেকেরই মন্তব্য, “ধর্মের জন্য এসব করে থাকলে এত নামিদামি পোশাক কেন!”

Advertisements