অমিত শাহকে চ্যালেঞ্জ, ফের রাজনীতি ছাড়ার হুঁশিয়ারি অনুব্রতর

Laltu Mukherjee

Updated on:

লাল্টু : ‘বোলপুর সাব ডিভিশনের চারটে ব্লক। আড়াই লক্ষ লোক করবো। সিউড়িতে আড়াই লক্ষ আর রামপুরহাট সাব ডিভিশনে তিন লক্ষ। আমি চ্যালেঞ্জ করছি বিজেপিকে, অমিত শাহকে বলছি বীরভূম জেলায় তিনটে সাব ডিভিশন। লক্ষ লক্ষ লোক যদি করতে না পারি তাহলে রাজনীতি থেকে অবসর নিয়ে নেবো।’ ঠিক এই ভাবেই একুশের বিধানসভা নির্বাচনের আগে ফের একবার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা বলতে শোনা গেল।

একুশের বিধানসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে মঙ্গলবার খয়রাশোলে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল খয়রাশোল ব্লক তৃণমূল কংগ্রেসের কর্মীদের নিয়ে একটি আলোচনা সভা করেন। আর সেই সভা থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি এবং কেন্দ্র সরকারকে আক্রমণ করার পাশাপাশি তিনি বিজেপির আসন সংখ্যাও বেঁধে দেন।

একুশের বিধানসভায় বিজেপিকে দুই অঙ্কের সংখ্যা পার হতে বেগ পেতে হবে বলে দাবি করেছেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর (pk)। আর এই প্রসঙ্গে এদিন অনুব্রত মণ্ডল বলেন, “ও আবার বলতে হয় নাকি। তাও বেশি বলে দিয়েছে পিকে। চল্লিশের ঘরে থাকবে। ৩০-৩৫-৪০ থাকবে।”

এর পরেই তিনি বলেন, “ওই যে অমিতবাবু না অমিত ভাই কে বটে এসেছিল না। ও মিটিং করলো পান্ডবেশ্বর, রানীগঞ্জ, বাঁকুড়া, পুরুলিয়া, মুর্শিদাবাদ, ঝাড়খন্ড নিয়ে। আমার খালি তিনটে সাব ডিভিশন। বোলপুর সাব ডিভিশনের চারটে ব্লক। আড়াই লক্ষ লোক করবো। আমি চ্যালেঞ্জ করছি বিজেপিকে। অমিত শাহকে বলছি বীরভূম জেলায় তিনটে সাব ডিভিশন।”

“তিনটে সাব ডিভিশনের মধ্যে একটাতে করুক ১১ টায়, মমতা ব্যানার্জি এগারোটায় করবে। একটাই করুক দেড়টায়, মমতা ব্যানার্জি দেড়টায় করবে। আর একটাই করুক আড়াইটায়, মমতা ব্যানার্জি আড়াইটায় করবে। রামপুরহাট সাব ডিভিশনে ৩ লক্ষ লোক করতে না পারি তাহলে রাজনীতি থেকে অবসর নিয়ে নেবো। সিউড়ি সাব ডিভিশনের যদি আড়াই লক্ষ লোক করতে না পারি অবসর নিয়ে নেবো। বোলপুর সাব ডিভিশনে আড়াই লক্ষ লোক করতে না পারি তাহলে অবসর নিয়ে নেবো।”