নদীতে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন যুবকের

Himadri Mondal

Updated on:

হিমাদ্রি মন্ডল : মহঃবাজারে আত্মীয়র বাড়ি এসে ময়ূরাক্ষী নদীতে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন যুবকের। সোমবার দুপুর বেলায় এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মহঃবাজার থানার পুলিশ। তৎপরতার সাথে ওই তিনজনকে নদী থেকে উদ্ধার করা হলেও বাঁচানো সম্ভব নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে দুজনের বাড়ি মল্লারপুর এবং একজনের বাড়ি আঙ্গারগড়িয়া। এদিন তারা নদীতে স্নান করতে নামার পর হঠাৎ তলিয়ে যান। ঘটনার পর তাদের উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় মহঃবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানেই চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে নিয়ে আসা হয় সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। ময়নাতদন্তের পর মৃত দেহ তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

মৃতরা হলেন রোহন শর্মা, রোহিত শর্মা এবং রাহুল শর্মা। মৃত এই তিনজনের মধ্যে রাহুল শর্মা ভারতীয় সেনায় চাকরি পেয়েছিলেন বলে জানা গিয়েছে পরিবার সূত্রে। কিছুদিনের মধ্যেই সে সেনাবাহিনীতে যোগদান করতো। তার বাড়ি আঙ্গারগড়িয়া।

মৃতদের এক আত্মীয় রাকেশ শর্মা জানিয়েছেন, “আমরা হঠাৎ করে খবর পাই এমন ঘটনা ঘটেছে। এরপর হন্তদন্ত হয়ে খোঁজাখুঁজি করতে শুরু করলে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আসার পর তিনজনের মৃতদেহ দেখতে পাই। প্রত্যেকের বয়স ১৫-১৭ বছরের মধ্যে।”