‘ওর বাপের জায়গা নাকি, গোহত্যা বন্ধ করবে’, যোগীকে অনুব্রত

Madhab Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : ভোটের আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মঙ্গলবার মালদহের গাজোলে নির্বাচনী প্রচারে আসেন। আর সেই সভা থেকে রাজ্যের তৃণমূল সরকার এবং তৃণমূল সরকারের দুর্নীতি নিয়ে তৃণমূলকে কড়া আক্রমণ করেন। তবে এই আক্রমণের সাথে সাথেই যোগীকে পাল্টা দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

মঙ্গলবার মালদহে গাজোলের সভা থেকে যোগী আদিত্যনাথ বলেন, “এখানকার শাসকদল রাম নাম পছন্দ করে না। রাম নাম ছাড়া কিছু হয় না। যারা রাম নাম পছন্দ করেন না তাদের বাংলায় জায়গা নেই। বাংলায় আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। উত্তরপ্রদেশে আইন শৃঙ্খলা প্রতিষ্ঠা করেছি।” আর এর পাশাপাশি গোহত্যা নিয়ে বক্তব্য রাখার সময় তিনি বলেন, “বাংলার সরকার গোহত্যা বন্ধ করেনি। আমরা সরকারে এলে তা করবো।”

যোগী আদিত্যনাথের এই গোহত্যা বন্ধ করার দাবির পাল্টা দিতে গিয়ে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “ওর বাবার জায়গা গোহত্যা বন্ধ করে দেবে। ওর বাপের জায়গা নাকি। ও কোন হরিদাস পাল।”

[aaroporuntag]
এখানেই শেষ নয় এর পাশাপাশি অনুব্রত মণ্ডল উত্তরপ্রদেশের একাধিক ঘটনাকে তুলে ধরে যোগী আদিত্যনাথ এবং উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা প্রসঙ্গেও প্রশ্ন তোলেন। আর ভোটের আগে এই ভাবে অভিযোগ, দাবি আর এসবের পাল্টায় রীতিমতো জমে উঠেছে বঙ্গ রাজনীতি।