বিয়ের আসর থেকে বউ পালালো প্রেমিকের সাথে, বিস্মিত বর

Sangita Chowdhury

Updated on:

নিজস্ব প্রতিবেদন : ভালোবাসা এক অদ্ভুত সম্পর্ক যা কোনো রকম নিয়ম মানে না। এই একটি সম্পর্কই জীবনের যাবতীয় সমীকরণকে মুহূর্তে বদলে দেয়। ভুলিয়ে দেয় মানুষের যাবতীয় নীতিবোধ পারিপার্শ্বিক অবস্থাকেও। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে বিয়ের কনের ভালোবাসার নজির দেখে বিস্মিত হয়ে গিয়েছেন বর থেকে নেটিজেনরা!

কথায় বলে ভালোবাসাতে নাকি সবকিছুই করা যায়! তবে এরকমটাও যে করা হতে পারে তা হয়তো ভাবতে পারেননি খোদ বর বাবাজীও। বিয়ের দিন চার্চে বর ও কনে প্রস্তুত, বিয়ের আসরও রেডি।ঠিক এই রকম সময়ই একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের মুহূর্তে বিয়ের আসর ছেড়ে দৌঁড়ে পালালেন কনে। খ্রিস্টান মতে বিয়ের কনের যেরকম সাজ হয় সেই সাজই পরেছিলেন তিনি। হঠাৎই বলা নেই, কওয়া নেই কনে দৌঁড়াতে শুরু করলেন।

কনেকে দৌঁড়াতে দেখে চিৎকার করে ডাকতে থাকেন বর। বিয়ের কনে সেই কথায় কান না দিয়ে ততক্ষণে বাইরে বেরিয়ে এসেছে, উঠে এসেছে প্রেমিকের গাড়িতে। বাইরে অপেক্ষায় ছিলেন সেই প্রেমিক। চার্চের সিঁড়ি থেকে নেমে গাড়িতে উঠে পড়লেন কনে‌। পিছনে দেখা গেল ছুটতে ছুটতে আসছেন বর বাবাজী। একসময় নিজের পায়ে জুতো খুলে ছুঁড়ে মারলেন বর। পুরো ঘটনাটি ঘটেছে আমেরিকার একটি চার্চে।

তবে বিষয়টি আচমকা ঘটেনি। পুরো বিষয়টিই পূর্বপরিকল্পিত। পালাতে যাতে সুবিধা হয় সেই কারণেই হিল জুতোর বদলে স্নিকার পরেছিলেন কনে।

[aaroporuntag]
তবে এই ভিডিওটি দেখার পর নেটিজেনদের তরফ থেকে অনেকেই প্রশ্ন করেছেন, “পালানোর বিষয়টি যখন পূর্বপরিকল্পিতই ছিল, তখন বিয়ের আসরে অন্য একজন মানুষকে এইভাবে অপ্রস্তুত না করে বিয়ের আগেও তো এই কাজটি করতে পারতেন কনে। ভালোবাসার জন্য সব কিছু করা যায় বলেই এইভাবে নীতিবোধের তোয়াক্কা না করে অন্য অপর মানুষকে কষ্ট দেওয়াটা কি সত্যি উচিত? জীবনটা তো আর হিন্দি সিনেমার নয়!”