বীরভূমে একদিনেই করোনা আক্রান্ত ১৮২, আপনার এলাকায় কত

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : কলকাতা, উত্তর ২৪ পরগনা, হাওড়া, হুগলি এই সকল জেলাগুলির সাথে পাল্লা দিয়ে বীরভূমেও বাড়ছে উত্তরোত্তর করোনা আক্রান্তের সংখ্যা। বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে করোনা সংক্রান্ত যে তথ্য পেশ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে গত ২৪ ঘন্টায় বীরভূমে করোনা আক্রান্ত হয়েছেন ১৮২ জন। যা রীতিমতো আতঙ্কের কারণ ধরে নিয়ে দাড়িয়েছে জেলার বাসিন্দাদের কাছে।

Advertisements

Advertisements

জেলায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার পাশাপাশি বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০,০৮০। জেলায় মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৮৯। এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৮৬৭৭ জন। আর এরপর জেলায় সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়ালো ১২৬৫।

Advertisements

পরীক্ষার পর বীরভূমের যে সকল এলাকা থেকে গত ২৪ ঘন্টায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে তাদের মধ্যে ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকে রয়েছেন ৩৫ জন। ময়ূরেশ্বর দু’নম্বর ব্লকে রয়েছেন ১৩ জন। মুরারই দু’নম্বর ব্লকে রয়েছেন ২৯ জন। রামপুরহাট ১ নম্বর ব্লকের রয়েছেন ৩১ জন। রামপুরহাট ২ নম্বর ব্লকের রয়েছেন ১১ জন। রামপুরহাট মিউনিসিপ্যালিটি এলাকায় ৫ জন। নলহাটি ১ নম্বর ব্লকে ৩ জন এবং নলহাটি ২ নম্বর ব্লকে রয়েছেন ২ জন।

সিউড়ি ১ ও ২ নম্বর ব্লকের রয়েছেন যথাক্রমে ১ এবং ৩ জন, রাজনগর এলাকায় ১১ জন, মহঃ বাজার এলাকায় ৩ জন, বোলপুরে ১৪ জন, লাভপুরে ২ জন, সিউড়ি সদর হাসপাতালে পরীক্ষার পর আক্রান্ত হয়েছেন ১৪ জন, বোলপুর সদর হাসপাতালে পরীক্ষার পর আক্রান্ত ধরা পড়েছেন ৩ জন, সিউড়ি মিউনিসিপ্যালিটি এলাকায় ১ জন, দুর্গাপুর মিশন হাসপাতাল ১ জন।

[aaroporuntag]
প্রসঙ্গত, রাজ্য স্বাস্থ্য ভবনের তরফ থেকে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রান্ত যে তথ্য দেওয়া হয়েছে তাতে দেখা যাচ্ছে রাজ্যে ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ২৩৯০ জন। সুস্থ হয়েছেন ১০,৩৬৩ জন। প্রাণ হারিয়েছেন ৮ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়ালো ১৪,২৯০।

Advertisements