একদিনে বীরভূমে করোনার কবলে ৪৬১, মৃত ৩, রইলো এলাকাভিত্তিক আক্রান্তের সংখ্যা

Shyamali Das

Updated on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : দিন দিন যেভাবে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছিল তাতে এমনটাই আশঙ্কা করা হচ্ছিল। আর সেই আশঙ্কাকেই সত্যি করে বৃহস্পতিবার বীরভূমের করোনা আক্রান্তের সংখ্যা যে রিপোর্ট পাওয়া গেল তাতে কপালে ভাঁজ ফেলার মতই। গত ২৪ ঘন্টায় বীরভূমে আক্রান্ত হয়েছেন ৪৬১ জন। পাশাপাশি একদিনে প্রাণহানির সংখ্যা ৩।

Advertisements

Advertisements

বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে বৃহস্পতিবার যে তথ্য দেওয়া হয়েছে সেই তথ্য অনুযায়ী একদিনে এত সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হওয়ার পর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০,৫৪১। এখনো পর্যন্ত মোট সুস্থ হয়ে ওঠার সংখ্যা ৮৬৯০। পাশাপাশি মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৯২, যা গতকাল পর্যন্ত ছিল ৮৯। বর্তমানে জেলায় মোট সক্রিয় রোগীর সংখ্যা হল ১৭১২।

Advertisements

গত ২৪ ঘন্টায় যে সকল পরীক্ষা কেন্দ্র থেকে এত সংখ্যক মানুষ করোনা পজিটিভ হয়েছেন তারা রয়েছেন ময়ূরেশ্বর ১ নম্বর ব্লক থেকে ৪৬ জন, ময়ূরেশ্বর দু’নম্বর ব্লকের রিপোর্ট আজ দেওয়া হয়নি, মুরারই ১ নম্বর ব্লক থেকে ৭২ জন, মুরারই দু’নম্বর ব্লক থেকে ৮৩ জন, রামপুরহাটের দুটি ব্লক থেকে যথাক্রমে ২ এবং ৪ জন, নলহাটির দুটি ব্লক থেকে যথাক্রমে ১৬ এবং ১৪ জন, রামপুরহাট ও নলাটি মিউনিসিপালিটি এলাকায় যথাক্রমে ৫১ এবং ২০ জন।

বীরভূম জেলা প্রশাসনের রিপোর্ট
বীরভূম জেলা প্রশাসনের রিপোর্ট

[aaroporuntag]
সিউড়ির দুটি ব্লক থেকে যথাক্রমে ৯ এবং ২ জন, খয়রাশোলে ৫ জন, দুবরাজপুরে ৫ জন, রাজনগর ব্লকে ১৩ জন, মহঃ বাজার ব্লকে ৫ জন, সাঁইথিয়ায় ৩০ জন, বোলপুরে ৩৫ জন, লাভপুরে ২ জন, সিউড়ি সদর হাসপাতালে রিপোর্ট অনুযায়ী ২০ জন, বোলপুর হাসপাতালের রিপোর্ট অনুযায়ী ১৯ জন।

Advertisements