দিনে প্রায় ১২ হাজার, করোনা ঝড় বইছে বাংলায়, আপনার জেলায় কত

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : রেকর্ড সংক্রমণ। এর আগে বাংলায় একদিনে এমন সংক্রমণ নজরে আসেনি। দিনে প্রায় ১২ হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন পশ্চিমবঙ্গের বিভিন্ন কোনায়। আর এই ঘটনার পরও একাংশের মধ্যে এখনও গা-ছাড়া ভাব লক্ষ্য করা যাচ্ছে। যে কারণে অদূর ভবিষ্যতে এই সংখ্যাটা কোথায় পৌঁছাবে তা নিয়েই জল্পনা তৈরি হচ্ছে।

Advertisements

পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ভবনের তরফ থেকে বৃহস্পতিবার করোনা সংক্রান্ত যে নথি পেশ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে গত ২৪ ঘন্টায় রাজ্যের নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৯৪৮ জন। আর এরপরেই রাজ্যের মোট আক্রান্তের সংখ্যা পার হল ৭ লক্ষ। রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ লক্ষ ৯০৪।

Advertisements

আক্রান্তের সংখ্যা তুলনায় সুস্থ হয়ে উঠেছেন মাত্র অর্ধেক মানুষ। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ৬৫৯০ জন। এরপর রাজ্যের মোট করোনা জয়ীর সংখ্যা দাঁড়াল ৬ লক্ষ ২১ হাজার ৩৪০।

Advertisements

আপনার জেলার পরিসংখ্যান

[aaroporuntag]
আক্রান্তের সংখ্যা যেমন পাল্লা দিয়ে বাড়ছে ঠিক তেমনি পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় রাজ্যে প্রাণ হারিয়েছেন ৫৬ জন। আর এই সংখ্যার পরে রাজ্যে মোট মৃতের সংখ্যা ১০ হাজার ৭৬৬। বর্তমানে রাজ্য সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৯ হাজার ৭৯৮।

Advertisements