‘পা সেরে গেছে’, প্লাস্টার কাটাবেন জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : সেই নন্দীগ্রামে ভোটের প্রচারে আহত হন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই প্লাস্টার পায়ে রাজ্যের বিভিন্ন প্রান্ত তিনি ঘুরে বেড়াচ্ছেন। অবশেষে রবিবার মুর্শিদাবাদ থেকে সুখবর দিলেন। বললেন, ‘পা সেরে গেছে, বাড়ি গিয়ে প্লাস্টার কাটাবো’।

রবিবার মুর্শিদাবাদের রবীন্দ্রসদনে ভার্চুয়াল জনসভা ছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর সেখানেই তিনি জানান, “পা সেরে গেছে। তবে এখনো প্লাস্টার নিয়ে হুইল চেয়ারে বসেই ঘুরতে হচ্ছে। জনসভা আর রাজ্যের কোভিড পরিস্থিতি সামলাতে সামলাতে বাড়ি ফেরা হয়নি। কলকাতায় বাড়ি ফিরেই প্লাস্টার কাটাবো।”

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় গত মার্চ মাসের ১০ তারিখ পায়ে চোট পেয়েছিলেন। মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারের মাঝে তার পায়ে চোট লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় তিনি অভিযোগের আঙুল তুলেছিলেন বিজেপির দিকে। আর এই ঘটনাকে নিয়ে ইতিমধ্যেই অনেক জল ঘোলা হয়েছে।

[aaroporuntag]
মমতা বন্দ্যোপাধ্যায়ের পা নিয়ে একাধিকবার বিরোধী দলের একাধিক নেতা নেত্রীকে নাটক বলে কটাক্ষ করতেও দেখা গিয়েছে। এরপর আবার নন্দীগ্রামের ভোটের দিন তার পায়ের একটি ভিডিও ভাইরাল হতেই ফের সরগরম হয় পরিস্থিতি। আর এইসব বিতর্কিত ঘটনা বারবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট পাওয়া পা’কে আলোচনার কেন্দ্রে তুলে এনেছে।