ফের বীরভূমে আক্রান্তের সংখ্যা ৮৮১, বাড়ছে সুস্থতার হার

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের আক্রান্তের সংখ্যা বাড়লো অনেকটাই। মঙ্গলবার বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে করোনা সংক্রান্ত যে নথি দেওয়া হয়েছে তাতে দেখা যাচ্ছে গত ২৪ ঘন্টায় নতুন করে বীরভূমে করোনা আক্রান্ত হয়েছেন ৮৮১ জন। আর এরপর এই জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০,৬২৯।

Advertisements

তবে আক্রান্তের সংখ্যা বাড়লেও আশার আলো এটাই যে জেলায় খুব তাড়াতাড়ি বিপুল সংখ্যক করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠছেন। দেখতে দেখতে জেলায় মোট সুস্থ হয়ে ওঠার সংখ্যা দাঁড়িয়েছে ১২৫৮১। অন্যদিকে সুস্থতার হার বাড়লেও দুশ্চিন্তার কারণ অবশ্যই মৃত্যু সংখ্যা। এখনো পর্যন্ত জেলায় করোনায় মোট প্রাণ হারিয়েছেন ১৭০ জন। বর্তমানে জেলায় মোট সক্রিয় রোগীর সংখ্যা ৭৮২৮।

Advertisements

Advertisements

[aaroporuntag]
গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে ২১৯ জন রয়েছেন রামপুরহাট স্বাস্থ্য জেলা থেকে এবং বীরভূম স্বাস্থ্য জেলা থেকে রয়েছেন ৬৬২ জন। এখনো পর্যন্ত রামপুরহাট স্বাস্থ্য জেলায় মোট আক্রান্ত ৭৬৭১ এবং বীরভূম স্বাস্থ্য জেলায় মোট আক্রান্ত ১২৯৫৮ জন। মোট সুস্থ হয়ে ওঠাদের মধ্যে রামপুরহাট স্বাস্থ্য জেলায় রয়েছে ৫৩৩৩ জন এবং বীরভূম স্বাস্থ্য জেলায় রয়েছেন ৭২৪৮ জন। মোট মৃতদের মধ্যে এই দুই স্বাস্থ্য জেলায় যথাক্রমে রয়েছেন ১০১ এবং ৬৯ জন। সক্রিয় রোগীর সংখ্যা নিরিখে বীরভূম জেলায় সংখ্যাটা হলো ৫৪৯০ এবং রামপুরহাট স্বাস্থ্য জেলায় ২৩৩৮ জন।

Advertisements