জুন আন্টিকে রিমোট দিয়ে ঠুকে ঠুকে মার, মজা নিলেন দর্শকরা

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী হিসেবে ঊষসী চক্রবর্তী অনেক রকম কাজ করে থাকলেও সম্প্রতি তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন আন্টি’র চরিত্রে। তবে এই ধারাবাহিকে তিনি যতটাই জনপ্রিয়তা লাভ করেছেন তার পাশাপাশি এই ধারাবাহিকের জন্যই তাকে ঠুকে ঠুকে মার খেতে হল রিমোট দিয়ে। এই ধারাবাহিকে তার অভিনয়ের জন্যই তাকে এই মার খেতে হয়েছে।

জুন আন্টির চরিত্রে অভিনয় করা ঊষসী চক্রবর্তীর সেই মার খাওয়ার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে রীতিমতো মজা নিলেন দর্শক থেকে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। ভিডিওটি এতটাই হাস্যকর যে নেটিজেনরা তা বেশ উপভোগ করছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বয়ং জুন আন্টি ঊষসী চক্রবর্তী। যে ভিডিওতে দেখা যাচ্ছে, টিভিতে চলছে ধারাবাহিক ‘শ্রীময়ী’। আর সেই ধারাবাহিকে জুন আন্টির চরিত্র দেখে এক মধ্য বয়স্ক মহিলা রিমোট দিয়ে ঠুকে ঠুকে মারছেন তাকে। সরাসরি জুন আন্টিকে হাতের কাছে না পেলেও যখনই তিনি টিভি স্ক্রিনে আসছেন তখনই ওই মহিলা রিমোট দিয়ে তাকে ঠুকছেন।

এই ধারাবাহিকে ঊষসী চক্রবর্তী জুন আন্টির চরিত্রকে আলাদা মাত্রা নিয়ে গেছেন। চরিত্রের ম্যানারিজম, বলার ধরন সবক্ষেত্রেই যেন আলাদা বাস্তবতা এনে দিয়েছেন। অভিনয় তো একেই বলে যেখানে বাস্তবের মধ্যে ফারাক খুঁজে পাওয়া মুশকিল। যা ঊষসী চক্রবর্তী জুন আন্টির চরিত্রে এনে দিয়েছেন বলেই ওই মহিলা এমন আচরণ করেছেন বলে মনে করছেন নেটিজেনরা।

আর এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পাশাপাশি ঊষসী চক্রবর্তী জানিয়েছেন, “এমন রিঅ্যাকশনই ভালো লাগে। বুঝতে পারছি অভিনয়ের এই চরিত্রে একটা ইম্প্যাক্ট তৈরি হয়েছে। দর্শক এটিকে সত্যি ভাবছেন। এটাই তো একজন শিল্পীর সার্থকতা।”