খালি গায়ে খালি গলায় অরিজিৎ সিংয়ের গান খুদের গলায়

Sangita Chowdhury

Updated on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : প্রতিভা এমন‌ই একটা জিনিস যা লুক্কায়িত থাকে না। প্রদীপের আলোর মতো ছড়িয়ে যায় আর এই কারণেই গান-নাচ ইত্যাদি প্রতিভার দ্বারা মানুষ এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পৌঁছে যায়‌।

Advertisements

একটা সময় প্রতিভা প্রকাশের জন্য সেভাবে কোন প্লাটফর্ম ছিলো না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই মানুষ ভাইরাল হয়ে যায়। তানিমুনি থেকে শুরু করে সাঁওতালি কন্যা চাঁদমনি হেমব্রম এইভাবেই বিখ্যাত হয়ে উঠেছেন। স্টেশন চত্বরে গান গেয়ে এই ভাবেই রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন রানু মন্ডল।

Advertisements

সম্প্রতি আবারও একটি সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটলো সোশ্যাল মিডিয়ার দৌলতে। একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে, একটি ছোটো ছেলে একটি খালি গায়ে খালি গলায় হিন্দি গান গাইছে। আর খুদের সেই অসাধারণ কণ্ঠস্বর শুনে সকলেই মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন মুহূর্তের মধ্যেই।

Advertisements

সাম্প্রতিককালের জনপ্রিয় সিনেমাগুলির মধ্যে বলিউডের ‘কবীর সিং’ সিনেমাটি অত্যন্ত জনপ্রিয়। এই সিনেমায় শাহিদ কাপুর ও কিয়ারা আদবানির অভিনয় সকলকে মন্ত্রমুগ্ধ করে দিয়েছে। এই সিনেমার প্রতিটা গানই ভীষণরকম জনপ্রিয় আর এই ‘কবীর সিং’ সিনেমার একটি গান গেয়েই ভাইরাল হয়েছে খুদে।

এই সিনেমার জনপ্রিয় একটি গান হলো ‘দিল কা দরিয়া’। সিনেমায় এই গানটি গেয়েছিলেন গায়ক অরিজিৎ সিং। অরিজিৎ সিং-এর গাওয়া গান‌ই গাইতে দেখা গেল খুদেকে‌।

ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে খুদের খালি গায়ে ধুলো লেগেছে। সে দিকে অবশ্য কোনও ভ্রুক্ষেপই নেই খুদের, বহাল তবিয়তে মনের আনন্দে খালি গলায় সে গেয়ে চলেছে অরিজিৎ সিং-এর গান ‘দিল কা দরিয়া’। কোনরকম তালিম ছাড়াই আড়ম্বরহীন ভাবে সে গানটি গাইলেও তার গলার মধ্যে কোনরকম জড়তা নেই, যা দেখে মুগ্ধ হয়েছেন সকলে। ফলে ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে এই ভিডিও, অসংখ্য মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ৮ হাজারেরও কাছাকাছি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।

Advertisements