নিখিলের চ্যাপ্টার ক্লোজড, চরম সিদ্ধান্ত নিলেন নুসরত

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরত জাহানকে নিয়ে দিন কয়েক ধরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। মূলত তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই এই শোরগোল। ২০১৯ সালে এই অভিনেত্রীর সাথে নিখিল জৈন-র বিয়ে হলেও বছর দেড়েকের মধ্যেই তাদের সম্পর্কের অবনতি হতে শুরু করে। অবশেষে গত ৭ মাস ধরে তারা আলাদা রয়েছেন। আর এই পরিস্থিতিতে নুসরতের অন্তঃসত্ত্বার খবরের নেটিজেনরা নানান প্রশ্ন তুলতে শুরু করেন।

নেটিজেনদের এই সকল নানান প্রশ্নের তিতিবিরক্ত হয়ে দীর্ঘ চারদিন চুপ থাকার পর অবশেষে নুসরত মুখ খোলেন। মুখ খুলেই বিস্ফোরক মন্তব্য শোনা যায় তার মুখে। মন্তব্য করেন, নিখিলের সাথে তার কোনদিন বিয়ে হয়নি। তিনি নিখিলের সাথে সহবাস করেছেন। আর এর পরেই নেটদুনিয়া আরও তোলপাড় হয়ে ওঠে। তবে এসবের মাঝেই নিখিলের চ্যাপ্টার ক্লোজড করার জন্য চরম সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী সাংসদ।

চরম সিদ্ধান্ত হিসেবে অভিনেত্রী সাংসদকে দেখা গেল তাপ সোশ্যাল অ্যাকাউন্ট থেকে সব ছবি ছড়িয়ে দিতে। এমনকি রথ যাত্রার সময় ইসকনের মন্দির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে নিখিলের ও তার যে ছবি সবথেকে ভাইরাল হয়েছিল সেই ছবিরও কোন খোঁজ মিলল না। কেবলমাত্র কয়েকটা ছবি রয়েছে যেগুলি হানিমুনের সময় তোলা নিখিলের হাতে।

প্রসঙ্গত, নুসরতের অন্তঃসত্ত্বা নিয়ে টানাপোড়েনের মাঝে গতকাল তিনি মন্তব্য করেছিলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ এর পাশাপাশি তিনি একাধিক অভিযোগ এনেছিলেন নিখিলের বিরুদ্ধে।