‘বিয়ে করিনি, সহবাস করেছি’, নুসরাতের এই বার্তার পরেই বিশেষ বার্তা যশের

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তোলপাড় হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা খুঁজতে শুরু করেন তাঁর সন্তানের বাবা কে?

এমন উত্তর খুঁজে বেড়ানোর মূলে রয়েছে গত ৭ মাসের বেশি সময় ধরে নুসরাতের স্বামী নিখিলের সাথে মনোমালিন্য এবং দুজনের আলাদা থাকা। আর এরই মাঝে আবার জল্পনাকে আরও বাড়িয়েছে অভিনেতা যশের সাথে নুসরতের ঘনিষ্ঠতা।

এই পরিস্থিতিতে গত কয়েকদিন ধরেই নুসরতকে নিয়ে নানান প্রশ্ন শুরু হয়েছে সামাজিক মাধ্যমগুলিতে। জল এতটাই গড়াতে শুরু করেছে শেষমেষ সাতদিন পর নুসরত মুখ খুললেই জানান, “নিখিল জৈনের সঙ্গে আইনত তাঁর কোনও বিয়ে হয়নি। তিনি সহবাস করেছিলেন। সুতরাং ডিভোর্সের কোন প্রশ্নই ওঠে না।”

পাশাপাশি অভিনেত্রী নিজে স্পষ্ট করে জানিয়েছেন, নিখিলের সাথে তার কোনো সম্পর্ক নেই। তিনি অনেক দিন ধরেই আলাদা থাকেন। আর এই সকল স্বীকারোক্তির সাথে সাথে অনেকের মধ্যেই জল্পনা, নুসরত সন্তান-সম্ভবা হলে, আসন্ন সেই সন্তানের বাবা কে?

না, এনিয়ে কেউ মুখ খোলেননি। তবে এই রকম পরিস্থিতিতে যখন দিনভর নুসরত-নিখিল আইনি বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে, সেই সময় আবার সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিতে দেখা গেল অভিনেতা যশকে। সোশ্যাল মিডিয়ায় নিজের ভাবুক মুহূর্তের একটি ছবি পোস্ট করে অভিনেতা যশ লিখেছেন, ‘একজন চালাক মানুষ সমস্যার সমাধান করেন। আর একজন জ্ঞানী মানুষ সমস্যা এড়িয়ে যান।’

যশ অবশ্য কাকে ইঙ্গিত করে এই বার্তা দিয়েছেন তা স্পষ্ট করেননি। বিশেষত নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেও কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাকে। আবার নুসরতের সাথে তার বিশেষ বন্ধুত্বের কোথাও কখনো স্বীকার করেননি যশ। তবে এসবের মাঝে এমন বার্তায় প্রশ্ন উঠছে, তাহলে কি অভিনেতা যশ এই ত্রিকোণ সম্পর্কের সমস্যা এড়িয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন?

অন্যদিকে আবার যশ দাশগুপ্তের এই বার্তায় কমেন্ট করতেও দেখা গিয়েছে অভিনেত্রী নুসরতকে। যেখানে তিনি লিখেছেন, ‘তোমার গাছগুলো সুন্দর লাগছে।’ কমেন্ট করার সঙ্গে সঙ্গে ‘ভালোবাসা’ ইমোজিও দিয়েছেন নায়িকা।