অবশেষে সামনে এলো অন্তঃসত্ত্বা নুসরতের বেবি বাম্পের ছবি

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। আর এই তোলপাড়ের মাঝেই অনেকের মধ্যেই প্রশ্ন জাগছিল ‘সত্যি সত্যিই নুসরত অন্তঃসত্ত্বা তো?’ অবশেষে সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল তার একটি ছবি থেকেই। যে ছবিতেই সামনে এলো নুসরতের বেবি বাম্প।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে, যাতে দেখা যাচ্ছে নসরত ছাড়াও সঙ্গে রয়েছেন টলিপাড়ার আরও দুই অভিনেত্রী তথা পরাজিত বিজেপি প্রার্থীর শ্রাবন্তী চ্যাটার্জী এবং তনুশ্রী চক্রবর্তী। তারা সকলেই একসঙ্গে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন। আর এই ছবিতে স্পষ্ট নুসরত জাহানের বেবি বাম্প।

নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সোশ্যাল নাগরিকদের মধ্যে নানান প্রশ্ন। কারণ প্রশ্ন আসতে চলা এই সন্তানের বাবা কে? কেউ আবার আরও অন্যান্য প্রশ্ন নিয়ে জলঘোলায় নিতেছেন। তবে এই সকল জলঘোলার মাঝেই জানা যাচ্ছে, আগামী ১০ সেপ্টেম্বর মা হতে চলেছেন নুসরত। সম্ভাব্য ওই দিনই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিজের সন্তানের জন্ম দেবেন তিনি।

নুসরতের যখন অন্তঃসত্ত্বার খবর ছড়িয়ে পড়ে সেই সময় শোরগোল শুরু হতেই নিখিল জৈন এই অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুলেই জানান, ‘আমি এই খবর জানিনা। ওই সন্তানের বাবা আমি নই।’ আর এরপরই পরিস্থিতি আরও ঘোলা হতে শুরু করে। পরে নুসরত মুখ খুলে নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন এবং স্পষ্ট করে জানান, ‘নিখিলের সাথে আমার বিয়েই হয়নি। ওর সাথে সহবাস করতাম। সুতরাং ডিভোর্সের কোন প্রশ্নই ওঠে না।’

আবার এই পরিস্থিতির মাঝেই এই সন্তানের বাবা কে এই প্রশ্ন খুঁজতে নেটিজেনরা অভিনেতা যশ দাশগুপ্তের প্রসঙ্গ টেনে আনেন। এই প্রসঙ্গ উঠে আসার মূলে রয়েছে নুসরতের সাথে নিখিলের সম্পর্কের ছেদ এবং যশের সাথে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাওয়া। তবে এই সন্তানের বাবা কে তা নিয়ে এখনো অব্দি কেউ মুখ না খুললেও নুসরতের বেবি বাম্প প্রকাশ্যে আসতেই স্পষ্ট খুব তাড়াতাড়ি তিনি মা হতে চলেছেন।