কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী প্রতি এপিসোডে যে টাকা নেন, শুনলে অবাক হবেন

নিজস্ব প্রতিবেদন : শোভন বৈশাখী রত্না ত্রিমুখী সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই নতুন এক ত্রিমুখী সম্পর্কের জল্পনায় মেতে উঠলেন নেটিজেনরা। দীর্ঘদিন ধরেই অভিনেতা তথা সদ্য নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের বিবাহ-বহির্ভূত সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কাঞ্চন মল্লিকের এই প্রেমের ব্যাপার নিয়ে প্রকাশ্যে মুখ খোলার পর‌ই দীর্ঘদিন ধরে চলা জল্পনা কার্যত স্পষ্ট হয়ে উঠেছে সকলের কাছে।

যদিও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ এনেছেন কাঞ্চন মল্লিক। তবে দাম্পত্য সম্পর্কের এই টানাপোড়েনের মাঝেই স্পষ্ট হয়ে উঠেছে একটি নাম, তিনি হলেন শ্রীময়ী চট্টরাজ। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য অনুযায়ী শ্রীময়ী চট্টরাজের সঙ্গেই তার স্বামীর হৃদ্যতার সম্পর্ক রয়েছে। জানলে অবাক হয়ে যাবেন শ্রীময়ী চট্টরাজ‌ও কিন্তু টেলিপাড়ার বেশ পরিচিত একটি মুখ।

জি বাংলার জনপ্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘রাধারানী’ চরিত্রটিতে অভিনয় করে দর্শকদের কাছে চিরপরিচিত হয়ে উঠেছেন তিনি। তবে দীর্ঘ কয়েকবছর ধরে চলা এই ধারাবাহিকের দৌলতে তিনি যত না আলোচিত হয়েছেন, তার থেকেও অনেক বেশি গুণ আলোচিত হয়েছেন বিগত দিনগুলিতে। হ্যাঁ, কাঞ্চন মল্লিকের সাথে তার সম্পর্কের কথা বিগত কয়েক সপ্তাহ ধরেই রীতিমতো হেডলাইন হয়েছে। ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ যদিও তার উপর আসা যাবতীয় অভিযোগ অস্বীকার করে বারংবার বলেছেন যে, কাঞ্চন মল্লিককে তিনি সিনিয়র দাদার চোখে দেখেন। তাছাড়া তার এতোখানি খারাপ দিন আসেনি যে তিনি একজন বিবাহিত পুরুষের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়াবেন!

হ্যাঁ, শ্রীময়ী চট্টরাজ প্রকৃতপক্ষেই একজন সফল অভিনেত্রী, খলনায়িকার চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রীর একেকটি এপিসোডে পারিশ্রমিক কত নেন জানেন? চলুন শ্রীময়ীর ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু কথা জেনে নেওয়া যাক।

শ্রীময়ী চট্টরাজ ১৯৯৪ সালে কলকাতায় জন্মগ্রহণ করেন। এরপর উচ্চমাধ্যমিক পাশ করার পর ২০১৮ সালে কলকাতা ইউনিভার্সিটি থেকে বি.কম পাশ করেন। যদিও এর অনেক আগে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার সময়‌ই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি, ২০১১ সাল থেকেই তাঁর কর্মজীবন শুরু করে হয়েছে।

‘কে আপন কে পর’, ‘কৃষ্ণকলি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে তার অভিনয় দক্ষতা সাবলীল ভাবে প্রকাশ‌ও পেয়েছে। তবে অভিনয়ের পাশাপাশি মডেলিংও তার পেশা।

শ্রীময়ীর উচ্চতা ৫’৪, ওজন ৫৮ কেজি,গায়ের রং ফর্সা। অভিনেত্রীর প্রিয় রং লাল ও নীল। প্রতি এপিসোডে পিছু শ্রীময়ী ৯-১৩ হাজার টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। অভিনেত্রীর ব্যক্তিগত সখের মধ্যে আছে অভিনয়, ভ্রমণ ও ফটোশুট করা। ব্যক্তিগত জীবনে তিনি এখন‌ও অবিবাহিত। বর্তমানে মা-বাবার সাথে কলকাতার বিলাসবহুল একটি বাড়িতে থাকেন তিনি।