‘কিনে দে রেশমি চুড়ি’, তানিমুনির অসাধারণ কন্ঠে রিলিজ হলো নতুন গান

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি বাংলার যে সকল খুদেরা নিজেদের গানের মধ্য দিয়ে শ্রোতাদের মন করেছেন তাদের মধ্যে অন্যতম হল তানিমুনি জুটি। যমজ দুই বোন দীর্ঘ কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়া থেকে অন্যান্য জায়গায় নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে চলেছে। কখনো টিভির পর্দায় কখনো নিজেদের সোশ্যাল পেজে তারা তাদের পারফরম্যান্স পরিবেশন করে চলেছে। এবার এই জুটি নতুন একটি গান রিলিজ করলো ‘কিনে দে রেশমি চুড়ি’।

এক সময় এই গান বাংলা জুড়ে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল। আশা ভোঁসলের কন্ঠে এই গান মানুষের মুখে মুখে শোনা যেত। তবে শুধু সেকাল নয়, একালেও এই গানের বিপুল জনপ্রিয়তা রয়েছে। আর সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই তানিমুনি জুটি তাদের কন্ঠে এই গান নিয়ে সুর তুললেন। ইতিমধ্যেই তাদের এই গান সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে পড়তে শুরু করেছে।

মধ্যমগ্রামের দোলতলার সৃজন মিডল্যান্ডের বছর সাতেকের তানিমুনির গান গাওয়া এবং তাদের জনপ্রিয়তা লাভের ক্ষেত্রে বেশ কয়েকটি উল্লেখযোগ্য দিক রয়েছে। তারা যেমন মিষ্টি কন্ঠে গান গাইতে পারেন ঠিক তেমনই গানের তালে তালে ঘাড় নাড়ানো এবং তাদের দুজনের নাচও সব সময় নজর কাড়ে শ্রোতাদের। যে কারণে এই দুজনের নতুন এই গানের জনপ্রিয়তা নিয়ে সকলেই আশাবাদী।

তানিমুনি এই অল্প বয়সেই দূরদর্শন, আকাশ ৮ ইত্যাদির মতো একাধিক টিভি চ্যানেলে পারফরমেন্স করেছেন। এছাড়াও তাদের দুজনকে বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। তাদের জনপ্রিয়তা এবং তাদের পারফরম্যান্স ভবিষ্যতে তাদের আরও উন্নত জায়গায় নিয়ে যাবে এবং তারা বাংলার মুখ উজ্জ্বল করবেন বলে আশাবাদী আপামর বাঙালি।