সন্তানের বাবা কে, অবশেষে মুখ খুললেন নুসরত

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : টলি অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যেদিন থেকে ছড়িয়ে পড়েছে সেদিন থেকেই নেটিজেনদের মধ্যে একটি প্রশ্ন, ‘কে এই সন্তানের বাবা?’

নেটিজেনদের মধ্যে এই প্রশ্নের পাশাপাশি তাদের কৌতুহল ঘিরে সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তবে অন্তঃসত্ত্বা হওয়া থেকে সন্তানের জন্ম দেওয়া, নামকরণ কোন ক্ষেত্রেই এই প্রশ্ন নিয়ে মুখ খুলতে দেখা যায়নি নুসরতকে। বরং সোশ্যাল মিডিয়ায় একাধিকবার নানান কৌতুহলী পোস্ট করে নেটিজেনদের কৌতুহল আরও বাড়িয়ে তুলেছেন অভিনেত্রী।

তবে এবার অবশেষে অভিনেত্রী তার সন্তানের বাবাকে তা নিয়ে মুখ খুললেন। যদিও এই মুখ খোলাতেও স্পষ্ট নয় তার সন্তানের বাবা কে, তবে ইঙ্গিতে সন্তানের বাবার কথা জানিয়ে দিলেন নুসরাত।

বুধবার বিকেল বেলায় অভিনেত্রী একটি স্যালোঁর উদ্বোধন করতে গিয়েছিলেন। সন্তানের জন্ম দেওয়ার পর এই প্রথম তিনি কোনো অনুষ্ঠানে যোগ দিলেন। আর এই অনুষ্ঠানে যোগ দেওয়াকে কেন্দ্র করে প্রথম থেকেই উত্তেজনা ছিল চরমে। পাশাপাশি নুসরতকে কাছে পেয়ে সকলের মধ্যেই প্রশ্ন ছিল তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে।

সংবাদমাধ্যমের এই সকল প্রশ্নকে একেবারেই যে এড়িয়ে গেলেন অভিনেত্রী এমনটা নয়। বরং এই সকল প্রশ্নের উত্তরে হাসিমুখেই তাকে উত্তর দিতে শোনা গেল, ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন মহিলাকে এরকম প্রশ্ন করা মানে তাঁকে অপমান করা!’

তবে এখানেই শেষ নয় এর পাশাপাশি নুসরতের মুখ থেকে যেসকল উত্তর পাওয়া গেল সেই উত্তর অনুযায়ী তার কথায়, “যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।”

মা হওয়ার পর নুসরত আগের মতোই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকলেও এখনো পর্যন্ত তিনি তার ছেলের ছবি অথবা তার ছেলেকে ক্যামেরার সামনে আনেননি। এমতো পরিস্থিতিতে নেটিজেনদের মধ্যেও তার ছেলেকে দেখার জন্য চরম কৌতুহলতা রয়েছে। তবে ছেলেকে ক্যামেরার সামনে না আনলেও নতুন জীবন কিভাবে উপভোগ করছেন তা তিনি সোশ্যাল নাগরিকদের সাথে অনবরত শেয়ার করে চলেছেন।

তবে অভিনেত্রীর সন্তানের বাবাকে এই প্রশ্নের উত্তর খুঁজতে যখন নেটিজেনরা হন্যে হয়ে পড়েছেন সেই সময় অনেকেই মত পোষণ করেছেন তার ছেলের নামেই বাবার পরিচয় লুকিয়ে রয়েছে। তার ছেলের নাম ঈশান রাখা হয়েছে, তবে ইংরেজিতে এই বানান Yishaan। কারণ নেটিজেনরা প্রথম থেকেই নুসরতের সন্তানের বাবা হিসাবে যশ দাশগুপ্তকেই মনে করছেন। আর এই গুঞ্জনে এবার অভিনেত্রীর মন্তব্য আগুনে ঘি ঢাললো বলেই মত পোষণ করছেন নেটিজেনরা।