গ্যাস সিলিন্ডার বুকিংয়ে জিততে পারবেন ১০,০০১ টাকার সোনা, সুযোগ দিচ্ছে Paytm

নিজস্ব প্রতিবেদন : দিন দিন দেশজুড়ে বেড়ে চলেছে জ্বালানির দাম। যেকোনো ধরণের জ্বালানীর দাম বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে প্রতি মাসেই বাড়ছে রান্নার গ্যাসের দাম। চলতি মাসেও রান্নার গ্যাসের সিলিন্ডার প্রতি দাম বেড়েছে ১৫ টাকা। তবে এমত অবস্থাতেই গ্যাস সিলিন্ডার বুকিং করে ১০,০০১ টাকার সোনা জেতার সুযোগ করে দিচ্ছে দেশের জনপ্রিয় ডিজিটাল আর্থিক লেনদেনকারী সংস্থা Paytm।

এই সংস্থার তরফ থেকে দেওয়া তথ্য অনুযায়ী, তাদের অ্যাপ মারফত গ্যাস সিলিন্ডার বুক করে জিতে নেওয়া যেতে পারে ১০,০০১ টাকার Paytm Digital Gold। এই অফার অনুযায়ী এমন পুরস্কার জেতার সুযোগ পাবেন প্রতিদিন পাঁচ জন ভাগ্যবান। নবরাত্রি গোল্ড অফারটি চলবে আজ অর্থাৎ ৯ অক্টোবর পর্যন্ত।

পেটিএমের এই নবরাত্রি গোল্ড অফার প্রযোজ্য দেশের তিনটি প্রধান গ্যাস সরবরাহকারী সংস্থা Indane, HP Gas এবং BharatGas-এর ক্ষেত্রে। অন্যদিকে এই অফার চলাকালীন সমস্ত ব্যবহারকারীরা রিওয়ার্ড পয়েন্ট হিসাবে বুকিং পিছু ১০০০ পয়েন্ট পাবেন। এই রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করা যাবে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির ক্ষেত্রে ডিল এবং গিফট ভাউচারের জন্য ব্যবহার করা যাবে।

এই সকল অফার পেতে পেটিএম ব্যবহারকারীদের তাদের গ্যাস সিলিন্ডার বুক করতে হবে পেটিএম অ্যাপের মধ্যে থাকা ‘Book Gas Cylinder’ ট্যাব ব্যবহার করে। এখানে ব্যবহারকারীরা নিজেদের মোবাইল নম্বর, এলপিজি আইডি অথবা কনজিউমার আইডি দিয়ে নিজেদের গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন।

গ্যাস সিলিন্ডার বুক করার সঙ্গে সঙ্গে গ্রাহকদের এই অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার জন্য ব্যবহারকারীরা Paytm Wallet, Paytm UPI, কার্ড, নেটব্যাঙ্কিং বা Paytm Postpaid বেছে নিতে পারবেন।

গ্যাস বুকিং করার পর পেমেন্ট হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে একটি লক করা স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে গ্রাহকদের। যে স্ক্র্যাচ কার্ডটি গ্রাহকরা স্কেচ করতে পারবেন ২৪ ঘন্টার মধ্যে। এক্ষেত্রে কোনো গ্রাহক যদি সোনা জিতে থাকেন তাহলে সেই সোনা ৭২ ঘণ্টার মধ্যে তার Paytm Gold ব্যালেন্সে জমা হয়ে যাবে।