চালু হলো শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার ট্রেন, রইলো সময়সূচি

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে প্রায় ছয় মাস পর নতুন করে পথ চলা শুরু করেছে লোকাল ট্রেন (Local Train)। রাজ্য সরকারের অনুমতিক্রমে ৫০% যাত্রীদের নিয়ে পুনরায় শুরু হয়েছে এই লোকাল ট্রেন পরিষেবা। অন্যদিকে লোকাল ট্রেন পরিষেবা চালু হলেও বেশ কিছু রুটে এখনো সেই ভাবে স্বাভাবিক হয়নি ট্রেন পরিষেবা।

Advertisements

বর্তমানে রাজ্যে করোনা সংক্রমণ বেশ কিছুটা স্থিতিশীল হওয়ার পর জনজীবন স্বাভাবিকের পথে। এমন পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই বাড়ছে ট্রেনের চাহিদা। তবে ট্রেনের চাহিদা বৃদ্ধি পেলেও সাধারণ যাত্রীদের অভিযোগ, চাহিদামত স্বাভাবিক হয়নি ট্রেন পরিষেবা।

Advertisements

তবে আবার এমত অবস্থায় স্বস্তির খবর মিলল শিয়ালদহ থেকে লালগোলা রুটের যাত্রীদের (Sealdah Lalgola)। পূর্ব রেলের (eastern railway) তরফ থেকে এই রুটে এক জোড়া প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন প্রতিদিন শিয়ালদা থেকে ছাড়বে এবং লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন লালগোলা থেকে ছাড়বে।

Advertisements

০৩১৯১ শিয়ালদহ লালগোলা প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন রাত্রি ১১ টা ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়ার পর লালগোলা পৌঁছাবে ভোর ৪ টা ৫৫ মিনিটে।

অন্যদিকে ০৩১৯০ লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার স্পেশাল প্রতিদিন সকাল ৯ টা ১৫ মিনিটে লালগোলা থেকে ছাড়বে এবং শিয়ালদহ পৌঁছাবে দুপুর ৩ টে ১০ মিনিটে।

Advertisements