চুপটি করে কি সুন্দর মানুষের চুল কেটে নিলো পোষ্য কুকুর

SHARMISTHA CHATTERJEE

Updated on:

শর্মিষ্ঠা চ্যাটার্জী: নেটমাধ্যমের দৌলতে সারা পৃথিবীর সব প্রান্তের ঘটনা এখন বাড়িতে বসেই দেখা সম্ভব হয়েছে। আর আজকাল ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে মানুষের সবথেকে বেশি মজার কারণ হয়ে উঠেছে কুকুর, বেড়াল দের নিয়ে তৈরি সব ভিডিও। বাড়ির পোষ্যরা দীর্ঘদিন যাবৎ বাড়িতে থাকতে থাকতে যে মানুষের মতোই সব অভ্যাস রপ্ত করে ফেলেছে তা এইসব ভিডিওগুলি থেকেই প্রকাশ্যে এসেছে।

মজার সব ভিডিও যেমন দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে তেমনই সমাজমাধ্যমে নজর কেড়েছে বেশ। এমনই এক বাড়ির পোষ্য কুকুরের কান্ড কারখানা দেখে তো হেসে লুটোপুটি হওয়ার জোগাড়। ভিডিওটিতে একটি গোল্ডেন রিট্রিভারকে হেয়ারকাট নিতে দেখা গিয়েছে।

কুকুর তার আবার হেয়ারকাট! সেলুনের মতোই একদম কাপড় পরিয়ে দিয়ে চিরুনি ও কাঁচি দিয়ে যেনো হেয়ারকাট করা হচ্ছে কুকুরটির। আদতে কিন্তু কোনো হেয়ারকাটই দেওয়া হয়নি কুকুরটিকে। সবটাই কুকুরের মালিকের সাজানো ছিল।

তাজ্জব বিষয় হলো কাপড় পরানো, চিরুনি, কাঁচি দেখে কিন্তু মোটেই ভয় পায়নি কুকুরটি। সে যে বেশ উপভোগ করছিল সবকিছু তা বেশ স্পষ্ট ভিডিওতে। লোমের মধ্যে যখন চিরুনি চালানো হয় সে যে বেশ উপভোগ করছিল আর আরামপ্রদ লাগছিল তা ভিডিও দেখলেই আপনারা বুঝতে পারবেন।

ভিডিওটি কিন্তু দর্শকদের বেশ পছন্দের হয়েছে। কুকুরের এমন চুল কাটার ভঙ্গিমাতে বসেও কোনো ভয় না পেয়ে উলটে উপভোগ করা বেশ প্রশংসিত হয়েছে ওই পোষ্য কুকুরটি। বাড়ির পোষ্য কুকুরদের এইসব ভিডিও কিন্তু মানুষের মনে ধরার সাথে সাথে বেশ মজা প্রদানকারী।