অবশেষে সামনে এলো কর্মকার পরিবারের দুই গৃহবধূর রাজমিস্ত্রিদের প্রেমে পড়ার কারণ

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : দিন কয়েক ধরেই রাজ্যে আলোচনার কেন্দ্রবিন্দু হাওড়ার বালির নিশ্চিন্দার দুই কর্মকার বধূ। তারা হঠাৎ করে এই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠার কারণ বর্তমানে জানেন না এমন কেউ হয়তো নেই। একই পরিবারের দুই গৃহবধূ বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির প্রেমে পড়ে বাড়ি ছেড়ে পালিয়ে যান।

Advertisements

গত ১৫ ডিসেম্বর তারা শপিং করার নাম করে বাড়ি থেকে মুর্শিদাবাদ হয়ে পালিয়ে যান মুম্বই। তবে শেষমেষ বুধবার তাদের আসানসোল রেল স্টেশন থেকে পুলিশ আটক করে এবং পরে গ্রেপ্তার করে। ওই দুই গৃহবধূ অনন্যা কর্মকার এবং রিয়া কর্মকারের পাশাপাশি গ্রেপ্তার করা হয় তাদের দুই রাজমিস্ত্রি প্রেমিককেও। কিন্তু প্রশ্ন হলো কেন এই একই পরিবারের দুই গৃহবধূ দুই রাজমিস্ত্রির প্রেমে পড়ে বাড়ি ছেড়ে পালানোর মত পদক্ষেপ নিলেন?

Advertisements

জানা গিয়েছে অনন্যার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল রাজমিস্ত্রি শেখর রায়ের এবং তার জা রিয়ার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল রাজমিস্ত্রি শুভজিৎ দাসের। আর এই সম্পর্ক তৈরি হওয়ার কারণ তারা পুলিশকে জানিয়েছেন।

Advertisements

অনন্যা পুলিশকে জানিয়েছেন, আট বছর তাদের বিয়ে হলেও সন্তান হয়নি তার। এর পাশাপাশি তাঁর স্বামী বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে তাকে সময় দিতে পারতেন না। সবমিলিয়ে তাদের ঘিরে ধরেছিল একঘেয়েমি জীবন। একই সমস্যা রয়েছে তার জা রিয়ারও। তার দশ বছর আগে বিয়ে হয়ে সাত বছরের সন্তান থাকলেও স্বামী সময় দিতে না পারায় বিরক্ত হয়ে উঠেছিলেন তিনি।

এমত অবস্থায় ছয় মাস আগে বাড়ি সংস্কারের কাজে আসা দুই রাজমিস্ত্রির সঙ্গে তাদের আলাপ হয়। দুজনের মিষ্টিভাষী মন কাড়ে দুই গৃহবধূর। এর পরেই তাদের মধ্যে সম্পর্ক তৈরী হলে ধীরে ধীরে সেই সম্পর্ক আরও গভীর হয়। তারপরই তারা বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন।

Advertisements