চুড়িদার পরে এমন ক্রিকেট, সিরিয়ালের দৃশ্য নিয়ে খিল্লি সোশ্যাল মিডিয়ায়

SHARMISTHA CHATTERJEE

Updated on:

শর্মিষ্ঠা চ্যাটার্জী : সন্ধ্যে হলেই বাড়ির অধিকাংশ মহিলাদের চোখ টিভির পর্দায়। স্টার জলসা আর সাথে জি বাংলার ধারাবাহিকের যেনো ঘনঘটা। একের পর এক সিরিয়াল চলতেই থাকে। আর তার সাথে সাথে চরিত্রদের নানা কীর্তিকলাপ। বর্তমানে প্রায়ই যার ফলে ধারাবাহিকের চরিত্রদের ব্যঙ্গ বিদ্রুপ করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

কোনো না কোনো সিরিয়ালের কোনো অদ্ভুত ঘটনা নিয়ে এই ব্যঙ্গ কটাক্ষ চলতেই থাকে। এবার সেই ব্যাঙ্গের কেন্দ্রবিন্দু হলো জি বাংলার ‘উমা’ সিরিয়াল। এই সিরিয়ালের প্রধান চরিত্র উমার এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে নায়িকাকে চুড়িদার পরেই দেদার ব্যাট করতে দেখা যাচ্ছে। আর এই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে এই ধারাবাহিক নিয়ে কটাক্ষ।

ছবিটি শেয়ার করার সাথে সাথে ক্যাপশনে লেখা হয়েছে, উলটো হাতে ব্যাট ধরে সেঞ্চুরি! যিনি লিখেছেন তিনি এও লিখেছেন আবার যে, প্রথম মহিলা ক্রিকেটার যিনি উল্টো ব্যাট ধরে চুড়িদার পরেই সেঞ্চুরি করে ফেললেন মাঠে। এমন তাজ্জব ঘটনা সত্যিই বিরল!

তারপরেই শুরু হয়েছে কমেন্ট। ব্যঙ্গ বিদ্রুপ করে একের পর এক কমেন্টে ভরে গিয়েছে। অনেকে বলেছেন, জি বাংলা না থাকলে হয়তো কেউ জানতেও পারত না এমন ঘটনা ঘটে বলে। অনেকে আবার দাবি করেছেন, যে এবার উপলব্ধি করতে পেরেছেন এতদিনেও কেনো ভালো খেলেও ক্রিকেটার হয়ে উঠতে পারেননি। নেটিজেনদের ব্যঙ্গ বিদ্রুপে ভরে উঠেছে সারা কমেন্ট বক্স।

তবে এই ঘটনা কিন্তু প্রথম নয় আগেও জি বাংলা বা স্টার জলসায় বহু সিরিয়ালেই এমন সব তাজ্জব ঘটনা দেখানো হয়েছে যা দেখে চোখ কপালে ওঠে দর্শকদের। আগেও ‘কে আপন কে পর’ সিরিয়ালে জবা মুখ্য চরিত্রকে খালি হাতেই বোম নিষ্ক্রিয় করার মতো ঘটনা দেখানো হয়েছে। এবার উমার উল্টো ব্যাট ধরার ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়া।