নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ধাক্কা মোটরবাইকে, ঘটনাস্থলে মৃত দুই তরতাজা যুবক

Laltu Mukherjee

Updated on:

লাল্টু : রাস্তায় গর্ত আর জলের কারণে মাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল একটি মোটর বাইকে। এই দুর্ঘটনায় ওই মোটরবাইকে থাকা দুজন তরতাজা যুবক ঘটনাস্থলেই মৃত্যু হল। মোটরবাইকে থাকা ওই দুই যুবকের মৃতদেহ দীর্ঘক্ষণ ধরে ওই ঘাতক ট্রাকের নিচে আটকে থাকে। পুলিশ খবর পেয়ে জেসিবি ও ক্রেন এনে ওই দুই মৃত যুবককে উদ্ধার করে।

মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যাবেলা বীরভূমের দুবরাজপুর থানার অন্তর্গত ৬০ নম্বর জাতীয় সড়কে গড়গড়া মোড়ের কাছে। আকস্মিক এই দুর্ঘটনায় রীতিমতো এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারা এবং পুলিশ মৃত ওই যুবককে উদ্ধার করার চেষ্টা চালালেও যেভাবে ওই দুই যুবক ট্রাকের নিচে চাপা পড়ে যান তাতে তারা তাদের উদ্ধার করতে ব্যর্থ হন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যাবেলায় দুবরাজপুর থেকে পাঁচড়ার দিকে মৃত ওই দুই যুবক মোটরবাইকে যাচ্ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসছিল ধান বোঝাই ট্রাকটি। এমন সময় ওই জাতীয় সড়কের উপর থাকা একটি গর্তে ট্রাকের চাকা পড়লে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপরেই ওই দুই যুবককে ধাক্কা মারে এবং ওই দুই যুবক লরির নিচে চাপা পড়ে যান।

প্রত্যক্ষদর্শী কাঞ্চন পাল জানিয়েছেন, “এই দুজন যুবক দুবরাজপুরের দিক থেকে আসছিলেন এবং পাণ্ডবেশ্বরের দিক থেকে আসছিল ধান বোঝাই ট্রাকটি। মোটরবাইকে থাকা দুই যুবক নিজের সাইটে ঠিকঠাক যাচ্ছিলেন। কিন্তু ব্রিজের কাছে থাকা গর্তে ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সরাসরি দুজনকে গিয়ে ধাক্কা মারে। এমনভাবে ধাক্কা মারে ওই দুই যুবক দূরে ছিটকে পড়ে মাটিতে এবং তাদের উপরেই লরি চেপে যায়। এমনভাবে দুজন আটকে আছেন তাদের ক্রেন দিয়ে তোলা ছাড়া কোন উপায় নেই।”

জানা যাচ্ছে মৃত ওই দুই যুবক হলেন বীরভূমের খয়রাশোল ব্লকের অন্তর্গত নাবড়শোল গ্রামের বাসিন্দা। মৃত দুজন হলেন প্রদীপ দাস এবং বিষ্ণু দাস। দুজনের বয়স যথাক্রমে ২২ বছর এবং ২৩ বছর। ঘটনার পর দুবরাজপুর থানার বিশাল পুলিশবাহিনী উপস্থিত হয়েছেন এলাকায়।