পিয়ানোর টুংটাং আওয়াজে বৈশাখীকে প্রেম নিবেদন শোভনের, সামনে এলো নতুন ভিডিও

শর্মিষ্ঠা চ্যাটার্জী : লোকে তো বহু কথাই বলবে, তাবলে কি জুটির প্রেমালাপ বন্ধ থাকতে পারে নাকি! এখন ভাবছেন তো কোন জুটির কথা বলছি। তবে এই জুটিকে চেনেন না আর এনাদের প্রেমের সঙ্গে পরিচিত নন এমন ব্যক্তি বহু কমই রয়েছেন। হ্যাঁ, রাজনীতির জগৎ থেকে প্রেমের সম্পর্ক শুরু যাঁদের সেই জুটি শোভন-বৈশাখী। বরাবর যে বেশ চর্চার বিষয় হয়েই থাকতে চান এই জুটি তার প্রমাণ আগেও পেয়েছে সবাই।

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বিশেষ বান্ধবী অন্য অর্থে প্রেমিকা বলা যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় প্রেমের দিকে জুটি বেশ এগিয়ে। ফের বৈশাখী, ‘আমাকে অন্তর থেকে ভালোবাসো, ‘ক্যাপশনে লিখে নিজেদের প্রেমের কিছু বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

ছবির পাশাপাশি আবার ‘বাবা বেবি ও’ ছবির একটি বিশেষ গানের সাথে রোমান্টিক ভিডিও ও বানিয়ে ফেলেছেন দুজনে মিলে। বরাবরই বৈশাখী বেশ অন্যরকম ভাবেই সেজে ওঠেন এবারও তার ব্যতিক্রম হলো না, নীল পাড় কমলা রঙের শাড়ি, সাথে সারা গায়ে গয়না এবং সিঁথি ভর্তি রয়েছে সিঁদুরে এমন সাজেই দেখা গিয়েছে বৈশাখী কে।

অপরদিকে শোভন ও কিন্তু কিছু কম জাননা। সাদা পাঞ্জাবি পরে হাতে পিয়ানো নিয়ে প্রেম মাখা আবেগঘন মুহূর্ত গুলিকে ক্যামেরাবন্দী করেছেন ওই জুটি। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে।

তবে এইবার যে দর্শকের কাছে জুটির এই প্রেম নিবেদন প্রথম তা কিন্তু মোটেই নয় এর আগেও দুর্গাপুজোর সব দিন গুলোতেই বৈশাখী শোভনের বিশেষ সাজ এবং তার সাথে সাথে ‘তাতা থৈথৈ নাচ’ বেশ ভাইরাল হয়েছিল।