ভ্যান চালিয়ে চোর পাকড়াও, লক্ষ্মী কাকিমা অপরাজিতার কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

SHARMISTHA CHATTERJEE

Updated on:

শর্মিষ্ঠা চ্যাটার্জী : ঋষি-পীহুর জুটিকে বেশ প্রতিযোগিতার মুখে ফেলে রাত সাড়ে আটটার সময় জি বাংলার পর্দায় এবার নতুন ধারাবাহিকে আসতে চলেছে, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার।’ আর এই ধারাবাহিকে যাঁকে মূল চরিত্রে দেখা যাবে তিনি আমাদের দর্শকদের খুব চেনা এবং পছন্দের কাকিমা,অপরাজিতা আঢ্য।

ধারাবাহিকের নামের মধ্যেই বেশ যেনো কিছু একটা জমজমাট ভাব লুকিয়ে রয়েছে। আগে থেকেই বেশ বোঝা যাচ্ছে লক্ষ্মী কাকিমা যে একেবারে পর্দা কাঁপিয়ে দেবে। মাঝবয়সী একজন মহিলার জীবনের সংগ্রামের কাহিনী উঠে আসবে এই ধারাবাহিকে ফলে প্রথম থেকে এই সিরিয়াল নিয়ে বাড়ির মা কাকিমা দের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে।

সিরিয়ালের মূল চরিত্র মূলত এখনও পর্যন্ত যা বোঝা গিয়েছে এই লক্ষ্মী কাকিমা। যাঁর একমাত্র ভরসা একটি মুদির দোকান। সিরিয়ালের প্রথম এপিসোডেই কাকিমা একেবারে কাঁপিয়ে দিয়েছেন। ভ্যান চালিয়ে একেবারে জাঁদরেল কাকিমা চোরের পেছনে ধাওয়া করেছেন।

ঘটনাটা ছিল ঠিক এইরকম, বাজার থেকে বাড়ি ফেরার পথে লক্ষ্মী কাকিমার টাকার ব্যাগ ছিনতাই হয় দুই চোরের দ্বারা আর যাবে কোথায়। সবজি ওয়ালার ভ্যানে চড়েই তিনি ধাওয়া করেন ওই দুই চোরকে। শেষমেশ চোরদের ধরে উত্তম মধ্যম দিয়ে তবে শান্তি।

সিরিয়ালের প্রথম এপিসোডেই দর্শকদের উত্তেজনা বেশ বাড়িয়ে দিয়েছে। আর তার সাথে অপরাজিতা আঢ্যর এমন সুন্দর নিখুঁত অভিনয় মন কেড়েছে দর্শকদের। দেবশঙ্কর হালদার, শার্লি-সৌভিক এনারাও রয়েছেন এই ধারাবাহিকে। দর্শক উৎসুক হয়ে আছেন আর কি কি চমক আসতে চলেছে ধারাবাহিকে।