দুর্ঘটনার পর কেমন রয়েছেন কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর এখন বিশ্বখ্যাত। মূলত বাদাম বিক্রি করার সময় তিনি যে কাঁচা বাদাম গানটি গাইতেন, সেই গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তিনি এই খ্যাতি অর্জন করেছেন। ভাইরাল এই বাদাম বিক্রেতা হঠাৎ সোমবার দুর্ঘটনার সম্মুখীন হন। তারপর এখন কেমন রয়েছেন তিনি?

Advertisements

ভুবন বাদ্যকর বিভিন্ন অনুষ্ঠানে গান করে যে অর্থ পান, সেই অর্থ থেকে একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছেন। ১ লক্ষ ৬০ হাজার টাকা দিয়ে সেই গাড়িটি তিনি কেনেন। সেই গাড়িটি সোমবার সন্ধ্যাবেলায় তিনি চালাতে যান। সেই সময় নিয়ন্ত্রণ রাখতে না পেরে পরপর দুটি দেওয়ালে ধাক্কা মারেন। এই দুর্ঘটনার সময় তার বুকে এবং মুখে আঘাত লাগে।

Advertisements

দুর্ঘটনার পরেই তাকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়, সেখানে তার সিটিস্ক্যান, এক্সরে সহ চিকিৎসার প্রয়োজনীয় ওষুধপত্র ইনজেকশন দেওয়া হয়। এরপর রাতে তাকে পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ। সেখানেও একই ভাবে চিকিৎসা করার পর চিকিৎসকরা দু’দিন ভর্তি থাকতে বলেন। কিন্তু সেখানে বেড না পাওয়ায় তিনি মঙ্গলবার ভোর সাড়ে চারটে নাগাদ ছুটি নিয়ে বাড়ি ফেরেন।

Advertisements

মঙ্গলবার বাড়ি ফিরে আপাতত বিশ্রামে রয়েছেন। চিকিৎসকরা তাকে বেশি চলাফেরা, বেশি কথা বলা এবং আপাতত গান না করার জন্য পরামর্শ দিয়েছেন। যদিও তিনি জানিয়েছেন, আপাতত আগের তুলনায় অনেক সুস্থ রয়েছেন এবং অল্প অল্প ব্যথা থাকলেও খুব একটা অসুবিধা হচ্ছে না।

এছাড়াও তিনি জানিয়েছেন, চিকিৎসকেরা অনেক ওষুধপত্র দিয়েছেন। সেই সকল ওষুধপত্র খেয়ে দিন তিনেক পর আবার ডাক্তারের কাছে যাওয়ার কথা বলা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, ‘ঠাকুরের আশীর্বাদে এবং অন্যান্য সকলের শুভ কামনার জন্য এই যাত্রায় রক্ষা পেলাম। বড় দুর্ঘটনা হলে হয়তো আর বেঁচে থাকতাম না।’

Advertisements