রং খেলার পর মহিলারা বাথরুমে কি করেন, ফাঁস করলেন মধুমিতা

Shyamali Das

Updated on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : দোল হোক অথবা হোলি, এই দিনটিতে কেউ কাউকে রং দেবে না অথবা রং মাখবে না এমনটা হতে পারে না। সকলের মনের কথা যেন এটাই হয়ে দাঁড়ায়। তাইতো এই দিনটিতে বারবার জনপ্রিয় সেই বাংলা গান, ‘খেলব হোলি রঙ দেব না তাই কখনও হয়!’-এর কথায় মনে পড়ে। স্বাভাবিকভাবেই এই দিনটিতে রং দেওয়া অথবা মাখানোর সুযোগ কেউ হাতছাড়া করেন না।

Advertisements

যে কারণে লক্ষ্য করা যায় এই দিনটিতে ছেলে হোক অথবা মেয়ে বিভিন্ন জায়গায় ঘুরে রং মেখে দারুণভাবে সেজে নানান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে। তবে এই সকল পোজ, ছবি সব এক মুহূর্তে পাল্টে যায় যখন বাড়ি ফেরা হয়। বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে। কারণ মহিলারা সবসময়ই চুল এবং ত্বক নিয়ে বেশ পজেসিভ। তারা সবসময় সুন্দর থাকতে পছন্দ করেন। তবে এই রঙ অথবা আবির যাই হোক না কেন চুল এবং ত্বকের অজস্র সমস্যা তৈরি করে।

Advertisements

হার্বাল রং অথবা আবির দিয়ে সবসময় রং খেলা হয়ে থাকে না। যে কারণে ত্বক থেকে এই রং তুলতে অনেক সমস্যা হয়। আবার চুলের ক্ষেত্রেও নানান সমস্যা লক্ষ্য করা যায়। তাই মেয়েরা এই দিনটিতে মন থেকে যতই চুটিয়ে আনন্দ করুক না কেন বাথরুমে গিয়ে চোখে জল আসতে বাধ্য। আর সেই সিক্রেট মুহূর্তকেই ফাঁস করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

Advertisements

মধুমিতা বরাবরই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি তার ইনস্টাগ্রামে প্রতিনিয়ত নতুন নতুন পোস্ট করে দর্শকদের নজর কাড়েন। সেইরকমই হোলির পর মহিলারা বাথরুমে কি করেন তা ফাঁস করেছেন একটি ভিডিও পোস্ট করে। আসলে এই ভিডিওটি হল নিজেরই একটি ছবির দৃশ্য।

হোলির পর বাধ্যতামূলকভাবে যে পরিস্থিতি তৈরি হয় তা বোঝাতে গিয়ে মধুমিতা নিজের একটি ছবির দৃশ্য পোস্ট করার পাশাপাশি কমেন্টে তিনি স্পষ্ট করে লিখেছেন, ‘হোলি পরবর্তীতে মহিলাদের বাথরুমের অন্দরমহলে এটাই আসল ছবি।’ হোলির মরশুমে মধুমিতার এই মজার পোস্টে এখন মেতেছেন আট থেকে আশি।

Advertisements