নায়িকা করেছিলেন অপরাজিতাকে, এখন খোঁজই নেন না, বিস্ফোরক অভিযোগ অনামিকার

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : অপরাজিতা আঢ্য যিনি টলিউডের অন্যতম একজন অভিনেত্রী হিসেবে পরিচিত। বর্তমানে তিনি লক্ষ্মীর কাকিমা সিরিয়ালে আলাদাভাবে সাড়া ফেলে দিয়েছেন। তবে এই অভিনেত্রীর বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ আনলেন অনামিকা সাহা।

সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনামিকা সাহা লিখেছেন, “অপরাজিতাকে আমিই নায়িকা করিয়েছিলাম। সেই ছবির নাম ছিল ‘শিমুল পারুল’। ও কিন্তু তারপর থেকে আমরা আর কোনও খবর নেয় না। দেখা হলে কথা বলে। কিন্তু সেই দিনটার কথা ওর আর মনে নেই।”

অনামিকা সাহার কথা অনুযায়ী, সেই সময় অপরাজিতা আঢ্য তৃষ্ণা নামের একটি সিরিয়ালে তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সেই সময়ই শিমুল পারুল সিনেমাটি তৈরি করার কথা বলেছিলেন স্বপন সাহা। সেই সিনেমার নায়িকা হওয়ার জন্য অপরাজিতা আঢ্যকে তিনিই নাকি নিয়ে গিয়েছিলেন তার ঘরে।

অনামিকা সাহা ওই সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, “সেই সময় অপরাজিতা আঢ্যর চেহারা ছিল রোগা লম্বা ফর্সা। বাচ্চা মেয়েটি দেখতে খুব সুন্দর ছিল। সে আমায় বলেছিল ডিরেক্টরের সঙ্গে দেখা করিয়ে দিতে ছবিতে কাজ করতে চেয়ে। সে সময় আমি সমস্ত ডিরেক্টরের ঘরে কাজ করি।”

অনামিকা সাহা দাবি করেছেন, অপরাজিতা আঢ্যকে স্বপন সাহার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পরেই শিমুল পারুল ছবি তাকে নায়িকা বানিয়ে ছিলেন স্বপন সাহা। অনামিকা সাহা আক্ষেপ করে জানিয়েছেন, এই সকল কথা অপরাজিতার মনে আছে কিনা জানা নেই। তবে তিনি জানিয়েছেন, ওই সেটে সাউন্ড রেকর্ডিস্টের সঙ্গে অপরাজিতার প্রেম হয় এবং পড়ে তার সঙ্গে বিয়ে হয়। এরপর বহু বছর সিনেমায় অভিনয় করা ছেড়ে দিয়েছিলেন অপরাজিতা।

এর সঙ্গে সঙ্গেই অনামিকা সাহা আক্ষেপ করে জানিয়েছেন, একদিন সিরিয়ালে অভিনয় করার সময় তার সঙ্গে দেখা হয়েছিল। তারপর থেকে সেই ভাবে তার সঙ্গে আর আমার যোগাযোগ ছিল না। কিন্তু অপরাজিতা যে সকল সাক্ষাৎকার দিয়েছে সেখানে কোথাও বলেনি আমার কথা। কোথাও বলেনি যে, যে অনামিকাদি প্রথমদিকে আমাকে নায়িকা করেছিলেন।