হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতলে ভর্তি অনুব্রত মণ্ডল, যজ্ঞে আরোগ্য কামনা কর্মীদের

Laltu Mukherjee

Updated on:

লাল্টু : আজ অর্থাৎ বুধবার সিবিআই দপ্তর নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। এই নিয়ে রাজ্যের প্রতিটি মানুষের নজর ছিল তার দিকেই। এমনকি গতকাল অর্থাৎ মঙ্গলবার তিনি বোলপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কলকাতায় তিনি উঠেছিলেন চিনার পার্কে নিজের ফ্ল্যাটে।

এরপর বুধবার সকাল বেলা নিজের ফ্ল্যাট থেকে গাড়ি করে বেরও হন। তার গাড়ি করে বের হওয়া জল্পনা তৈরি করে নিজাম প্যালেসে যাওয়া নিয়ে। তবে হঠাৎ মাঝ রাস্তায় তার গাড়ি নাটকীয় মোড় নেয়। গাড়ি ঘুরে পৌঁছে যায় এসএসকেএম হাসপাতালে। যেখানে তিনি উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন।

হাসপাতালে পৌঁছানোর পর তার একাধিক শারীরিক পরীক্ষা করা হয় এবং শারীরিক পরীক্ষা করার পরে তাকে ভর্তি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন তিনি। তার চিকিৎসার জন্য ৮ সদস্যের একটি মেডিকেল টিম তৈরি করা হয়। তবে উল্লেখযোগ্য বিষয় হল তিনি গাড়ি ঘুরিয়ে এসএসকেএম হাসপাতালে পৌঁছানো মাত্রই তার মঙ্গল ও আরোগ্য কামনায় যজ্ঞ শুরু হয় বীরভূমে।

হাসপাতালে ভর্তি হতে না হতেই বীরভূমের দুবরাজপুর শহরের তৃণমূল কর্মী সমর্থকরা তার মঙ্গল ও আরোগ্য কামনায় যজ্ঞ শুরু করেন পাহাড়েশ্বর শিব মন্দিরে। সেখানে দুবরাজপুর শহরের তৃণমূল কর্মী সমর্থকরা শিবের আরাধনা শুরু করেন অনুব্রত মণ্ডলের শান্তি ও মঙ্গল কামনায়। এই যজ্ঞ ও পুজোপাঠে উপস্থিত থাকতে লক্ষ্য করা যায় দুবরাজপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বরূপ আচার্য সহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকদের।

দুবরাজপুর তৃণমূল শহর সভাপতি স্বরূপ আচার্য জানান, “আপনারা সকলেই জানেন অনুব্রত মণ্ডল অসুস্থ আছেন। তার সুষ্ঠু ও মঙ্গলকামনায় আমরা যজ্ঞ ও পূজাপাঠ করলাম।” এর পাশাপাশি তিনি জানান, “তিনি হঠাৎ করে অসুস্থ হন নি। আমরা তো দেখতেই পাচ্ছি বেশ কয়েকদিন ধরেই তিনি অসুস্থ রয়েছেন। আর সিবিআইয়ের ডাকা এসব রাজনৈতিক অভিসন্ধি।”