কোথায় হয়েছিল বাদাম কাকুর হানিমুন, ফাঁস হল রহস্য

Shyamali Das

Updated on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর। অজ পাড়া গ্রাম থেকে উঠে এলেও তিনি এখন ভুবন ভরা। তাকে এই মুহূর্তে চেনেন না এমন মানুষের সংখ্যা খুব কম।

Advertisements

ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করার সময় কাঁচা বাদাম গানটি গাইতেন। সেই গানটি গাইতে গাইতে তিনি বাদাম বিক্রি করার সময় একদিন তার কেউ ক্যামেরাবন্দী করেন এবং সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তারপর এই সেই গান ভাইরাল হয় এবং তিনি রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হন।

Advertisements

তার গান ভাইরাল হওয়ার পর যখন এই গান দেশ-বিদেশে ছড়িয়ে পড়ে সেই সময় থেকেই তাঁর গ্রামের বাড়িতে দেশ-বিদেশের বিভিন্ন মানুষের সমাগম হতে শুরু করে। এর পরেই তার ডাক পড়ে বিভিন্ন অনুষ্ঠানে। সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চের পাশাপাশি তার ডাক পড়তে শুরু করে রিয়েলিটি শোয়ের মঞ্চে।

Advertisements

দিন কয়েক আগেই দাদাগীরির মঞ্চে পারফরম্যান্স করার পর ভুবন বাদ্যকর পারফরমেন্স করেছেন স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। সেখানে তাকে এবং তার স্ত্রীকে নানান ভাবে লক্ষ্য করা গিয়েছে। তারা ফের বিয়ের পিঁড়িতে বসেছেন। জমজমাট ভাবে বিয়ে দেওয়া হয়েছে তাদের। আর এই বিয়ের পর এখন উঠে এসেছে হানিমুন প্রসঙ্গ। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে কৌতুহল তৈরি হয় কোথায় হানিমুন করেছিলেন বাদাম কাকু ও বাদাম কাকি?

‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে ‘হানিমুন স্পেশাল এপিসোড’-এ বাদাম কাকুকে এই প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, তারা সিনেমা দেখতে গিয়েছিলেন। আর এটাই ছিল তাদের হানিমুন। সেখানে আবার জিৎকে দেখেছিলেন তিনি অর্থাৎ জিতের সিনেমা দেখেছিলেন। এমনকি সেই সিনেমায় জিদ কীভাবে নেচেছিলেন, তাও নিচে দেখান ভুবন বাদ্যকর।

Advertisements